মন্ত্রী-এমপির বিরুদ্ধেও ব্যবস্থা নিতে দ্বিধা করে না আ’লীগ

-শেখ সেলিম

  যুগান্তর রিপোর্ট ২১ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেন, আওয়ামী লীগ বঙ্গবন্ধুর সংগঠন, জনগণের সংগঠন। আমরা সবসময় জনগণের পক্ষে কাজ করি। ‘ব্যাড এলিমেন্ট’ ঢুকতে পারে, তার জন্য মূল সংগঠন দায়ী নয়। মন্ত্রী-এমপি হলেও তার বিরুদ্ধে আমাদের সংগঠন ব্যবস্থা নিতে কখনও দ্বিধাবোধ করে না। অন্যায় যে করবে, তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিষয়ে জিরো টলারেন্স নীতি অনুসরণ করেন। শুক্রবার বিকালে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

কেউ অপরাধ করলে তার দায় দল নেবে না মন্তব্য করে সাবেক এই মন্ত্রী বলেন, ব্যক্তি পর্যায়ে কেউ অন্যায় করলে, সেটা পার্টির ওপর পড়বে কেন? এটা তাদের নিজস্ব ব্যাপার। এ বিষয়ে তো কোনো ছাড় দেয়া হচ্ছে না। অপরাধ যেই করবে তাকেই তো আইনের আওতায় নিয়ে আসা হচ্ছে। তিনি আরও বলেন, আমাদের সংগঠন সবসময়ই সৎ এবং আদর্শবান নেতা কর্মীদের নিয়ে গড়া সংগঠন। কখনো দু-একটা এদিক ওদিক হতে পারে, এটা সব কিছুর ভেতরেই হয়। চলমান অভিযানের প্রেক্ষাপটে শুধু নেগেটিভ বিষয় নয়, পজিটিভ কিছু লিখতে সাংবাদিকদের প্রতি অনুরোধ জানিয়েছেন শেখ সেলিম। তিনি বলেন, সাংবাদিক ভাইদের অনুরোধ করব, আমাদের নিয়ে শুধু নেগেটিভ লিখেন না; কিছু পজিটিভ লেখেন। একটি নেগেটিভ আমাদের অনেক ক্ষতি করে দেয়। আমরা পজিটিভ রাজনীতি করি।

চট্টগ্রাম বিভাগের ১২৮টি উপজেলায় কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে ৩০ অক্টোবরের মধ্যে সম্মেলন অনুষ্ঠিত হবে বলে সাংবাদিকদের জানান তিনি। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল প্রমুখ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×