পরিবারের সদস্যদের সাক্ষাৎ

‘খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হয়েছে’

  যুগান্তর রিপোর্ট ২১ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন তার পরিবারের সদস্যরা। শুক্রবার বিকালে পরিবারের ছয় সদস্য রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) কেবিন ব্লকের ৬২১ নম্বর কেবিনে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন। এ সময় তারা সেখানে প্রায় দেড় ঘণ্টা অবস্থান করেন। পরিবারের সদস্যদের মধ্যে ছিলেন খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম, ভাবি নাসরিন এস্কান্দার, ভাগনি শাহিনা জামান খান, ভাতিজা শাহরিয়ার হক, শামস এস্কান্দার, অবনি এস্কান্দার। কারা কর্তৃপক্ষের মাধ্যমে তারা খালেদা জিয়ার জন্য কিছু খাদ্যসামগ্রী নিয়ে যান। এর মধ্যে বাসায় রান্না করা খাবারসহ বিভিন্ন ধরনের ফলও ছিল। সাক্ষাৎ শেষে সেলিমা ইসলাম সাংবাদিকদের বলেন, খালেদা জিয়ার শারীরিক পরিস্থিতির আরও অবনতি ঘটেছে। তিনি উঠে দাঁড়াতে পারেন না। তার সারা শরীরে ব্যথা। এমনকি মুখে তুলে খেতেও পারেন না।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×