মাদক ব্যবসায়ী গ্রেফতারে পুলিশের ওপর হামলা : গুলিবিদ্ধ ১

  বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বন্দরে শীর্ষ মাদক ব্যবসায়ী সালাউদ্দিন ওরফে সালুকে গ্রেফতার করে নিয়ে যাওয়ার সময় হামলার শিকার হয়েছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। অস্ত্র ও গুলিসহ শনিবার রাতে বন্দরের নবীগঞ্জ বাগবাড়ি এলাকার শ্বশুরবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সালু বন্দরের মদনগঞ্জ এলাকার শফিকুল ইসলামের ছেলে। তাকে ধরতে পুলিশ পুরস্কার ঘোষণা করেছিল। এদিকে হামলাকারীদের রুখতে গুলি ছোড়ে গোয়েন্দা পুলিশ। এতে আহত হন নাহিদ (২৮) নামে এক পোশাককর্মী। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নাহিদ বন্দরের নবীগঞ্জ বাগবাড়ি এলাকার এবাদুল্লাহর ছেলে। হামলার সময় সালুর সহযোগীরা ডিবি পুলিশের একটি মাইক্রোবাস ভাংচুর করে। সালু নারায়ণগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত মাস্টার দেলুর অন্যতম সহযোগী বলে জানা গেছে। হামলায় ডিবি পুলিশের এসআই মিজান, এসআই মাহফুজ ও কনস্টেবল নাদিম আহত হন।

নারায়ণগঞ্জ গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই মিজানুর রহমান জানান, সালু বন্দরের নবীগঞ্জ বাগবাড়ি এলাকায় তার শ্বশুরবাড়িতে অবস্থান করছেন- এমন সংবাদে শনিবার রাত সাড়ে ১০টার দিকে ওই বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে সালুর সহযোগীরা হামলা চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ডিবি পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। পরে হামলাকারীরা পিছু হটলে সালাউদ্দিনকে ডিবি কার্যালয়ে আনা হয়। তাকে জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্য অনুযায়ী রোববার ভোরে অভিযান চালিয়ে একটি বিদেশি রিভলবার ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। বন্দর থানার রফিকুল ইসলাম জানান, সালাউদ্দিন ওরফে সালু বন্দর থানা পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকসহ একাধিক মামলা রয়েছে।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত