উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ

পুরস্কার বিতরণী উপলক্ষে দিনভর আনন্দ-আয়োজন

  যুগান্তর রিপোর্ট ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দিনভর আনন্দ-আয়োজনের মধ্য দিয়ে একাডেমিক, ক্রীড়া ও সাংস্কৃতিক ক্ষেত্রে সেরাদের পুরস্কৃত করেছে রাজধানীর ঐতিহ্যবাহী উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ। এ উপলক্ষে মঙ্গলবার আয়োজিত অনুষ্ঠানে শিক্ষার্থীদের পাশাপাশি অভিভাবকরাও যোগ দেন। শিক্ষার্থী-অভিভাবকদের উপস্থিতিতে প্রতিষ্ঠানটি উৎসবমুখর হয়ে ওঠে। সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন। এতে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির সভাপতি মুহাম্মদ আরিফুর রহমান টিটু। প্রতিষ্ঠানের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আবুল হোসেনসহ অন্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। রাশেদ খান মেনন বলেন, শুধু পুঁথিগত বিদ্যা একজন ব্যক্তিকে পরিপূর্ণ মানুষ করতে পারে না। সে জন্য শিক্ষা সহায়ক কার্যক্রম ও পাঠ্যবইয়ের বাইরেও সৃজনশীল সাহিত্য অধ্যয়ন অব্যাহত রাখতে হবে। শিক্ষকদের ক্লাসে পাঠদানে আরও যত্নবান হওয়ার পরামর্শ দিয়ে মন্ত্রী বলেন, ‘শিক্ষায় মান অর্জনে ক্লাস পাঠদানে আরও বেশি মনোযোগী হতে হবে।’ প্রধান অতিথির বক্তব্য শেষে বিভিন্ন শাখায় বিজয়ীদের পুরস্কার দেয়া শুরু হয়। প্রথমে পুরস্কার দেয়া হয় অনুষ্ঠানে একাডেমিক ক্ষেত্রে ২৩৪ জন, ক্রীড়ায় বিভিন্ন ইভেন্টে ১০৭ জন ও সাংস্কৃতিক ক্ষেত্রে ১৬০ জনকে (মোট ৫০১)। সবশেষে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×