জাতীয় পরিচয়পত্র অনুবিভাগ

পদত্যাগপত্র প্রত্যাহার ৭২ জনের

  যুগান্তর রিপোর্ট ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চাকরি স্থায়ীকরণসহ বিভিন্ন দাবিতে দেয়া চাকরি ছাড়ার চিঠি প্রত্যাহার করে নিয়েছেন ৭২ জন টেকনিক্যাল এক্সপার্ট ও টেকনিক্যাল সাপোর্ট। নির্বাচন কমিশনের অধীনে জাতীয় পরিচয়পত্র নিবন্ধন অনুবিভাগের ‘আইডেন্টিফিকেশন সিস্টেম ফর এনহ্যান্সিং অ্যাকসেস টু সার্ভিসেস (আইডিইএ) প্রকল্প পরিচালকের আশ্বাসে তারা ওই চিঠি প্রত্যাহার করেন। এর আগে চাকরি ছাড়ার পৃথক দুই চিঠি নিয়ে নির্বাচন কমিশন ও জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগে অস্বস্তিকর পরিবেশ বিরাজ করে। চিঠিতে স্বাক্ষরকারীদের ব্যক্তিগত শুনানি করেন প্রকল্প পরিচালক। এরপরই চিঠি প্রত্যাহার করে নেন টেকনিক্যাল এক্সপার্টরা। পরে মঙ্গলবার রাতে প্রকল্প পরিচালক ও ইসির জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলাম যুগান্তরকে জানান, সব ধরনের সমস্যার সমাধান হয়েছে। আন্দোলনকারীরা তাদের চিঠি প্রত্যাহার করে নিয়েছে। সাংবাদিকদের ব্রিগেডিয়ার সাইদুল ইসলাম। বলেন, পদত্যাগকারীদের পেছনে একটি চক্র কাজ করছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.