সোনারগাঁয়ে ৫ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

  যুগান্তর রিপোর্ট, সোনারগাঁ ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় ৫ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী এ উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন সড়ক ও জনপথ অধিদফরের এস্টেট ও আইন কর্মকর্তা মো. মাহবুবুর রহমান ফারুকী। অবৈধ স্থাপনার মধ্যে ছিল উপজেলা প্রশাসনের স্বপ্নচূড়া মার্কেট, ফলের দোকান, মিষ্টির দোকান, কাপড়ের দোকান, চায়ের দোকান, জুতার দোকান, কনফেকশনারি, ঔষধের দোকানসহ বিভিন্ন কাঁচা-পাকা স্থাপনা।

উচ্ছেদের শিকার ক্ষুদ্র ব্যবসায়ীদের অভিযোগ, একদিন আগের নোটিশে তাদের উচ্ছেদ করা হয়েছে। বেশিরভাগ ব্যবসায়ী তাদের মালামাল সরিয়ে নিতে পারেনি। উচ্ছেদের কারণে বিভিন্ন ব্যবসায়ীর কোটি কোটি টাকা লোকসান গুনতে হবে। অবৈধ স্থাপনা উচ্ছেদের ফলে ক্ষতিগ্রস্ত হয়েছে ক্ষুদ্র ব্যবসায়ীরা আর লাভবান হয়েছে অবৈধ দখলদার ও প্রভাবশালীরা। অবৈধ দখলদাররা আবার নতুন করে বেশি টাকার বিনিময়ে অন্য ব্যবসায়ীর কাছে জায়গা ভাড়া দেবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter