উইল ফেস্ট শুরু ৮ মার্চ

  যুগান্তর রিপোর্ট ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আসন্ন নারী দিবসকে ঘিরে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে তিন দিনব্যাপী ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন উইল ফেস্ট। উইমেন ইন লিডারশিপ (উইল)-এর আয়োজনে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে শুরু হবে ৮ মার্চ। এতে থাকবে উইমেন লিডারশিপ সামিট, ইন্সপায়ারিং উইমেন অ্যাওয়ার্ড, ফ্রিডম অব চয়েস এক্সিবিশন, নারী ক্ষমতায়ন বিষয়ে আলোচনা ও তরুণ নারী উদ্যোক্তাদের জন্য স্টাটআপ আলোচনা।

মঙ্গলবার রাজধানীর এক হোটেলে সংবাদ সম্মেলনে ফেস্টের আয়োজকরা এসব কথা বলেন। সেখানে ছিলেন উইমেন ইন লিডারশিপের প্রেসিডেন্ট নাজিয়া আন্দালিব প্রিমা। এসিআই কনজুমার ব্র্যান্ডসের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর। একাত্তর টিভির সম্পাদক সামিয়া জামান ও বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের ব্যবস্থাপনা পরিচালক শরিফুল ইসলাম।

নাজিয়া আন্দালিব প্রিমা বলেন, এই উইল ফেস্টের প্রত্যয় হল সব অনুসরণীয় নারীদের এক মঞ্চে এনে নতুন প্রজন্মকে উদ্বুদ্ধ করা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ফেস্টে ২০টির মতো আলোচনার আয়োজন করা হবে। এর উদ্দেশ্য কীভাবে নারীদের নেতৃত্ব আরও জোরালো করা যায়। পাশাপাশি থাকবে প্রফেশনাল ট্রেনিংয়ের ব্যবস্থা।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.