নারায়ণগঞ্জে লেজারের মাধ্যমে প্রথমবার সফল অস্ত্রোপচার

  ফতুল্লা (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ০১ অক্টোবর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জে প্রথমবারের মতো লেজারের মাধ্যমে সফল অস্ত্রোপচার করা হয়েছে সিটি লাইফ হাসপাতালে। নারায়ণগঞ্জ শহরে অবস্থিত ওই বেসরকারি হাসপাতালে রোববার বিকালে ফিস্টুলা ও এনাল ফিশারসহ ৫টি অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে।

লেজারের মাধ্যমে অস্ত্রোপচারের নেতৃত্ব দেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক ডা. জাহাঙ্গীর হোসেন, এফসিপিএস (সার্জারি)।

এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সার্জিক্যাল অনকোলজির অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমেদ, ডা. শফিউল আলম ফেরদৌস, এমএস (সার্জারি), জাতীয় ক্যান্সার গবেষণা ইন্সটিটিউট ও হাসপাতালের সহকারী অধ্যাপক কলোরেক্টাল সার্জন ডা. মো. আহসান হাবিব।

উপস্থিত ছিলেন হাসপাতালের পরিচালক ডা. হোসেন মোহাম্মদ খান খোকন, ব্যবস্থাপনা পরিচালক কবির হোসেন, পরিচালক শাহান শাহ্ ভূঁইয়া, পরিচালক তোফাজ্জল হোসেন প্রমুখ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত