নারায়ণগঞ্জে লেজারের মাধ্যমে প্রথমবার সফল অস্ত্রোপচার

  ফতুল্লা (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ০১ অক্টোবর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জে লেজারের মাধ্যমে প্রথমবার সফল অস্ত্রোপচার

নারায়ণগঞ্জে প্রথমবারের মতো লেজারের মাধ্যমে সফল অস্ত্রোপচার করা হয়েছে সিটি লাইফ হাসপাতালে। নারায়ণগঞ্জ শহরে অবস্থিত ওই বেসরকারি হাসপাতালে রোববার বিকালে ফিস্টুলা ও এনাল ফিশারসহ ৫টি অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে।

লেজারের মাধ্যমে অস্ত্রোপচারের নেতৃত্ব দেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক ডা. জাহাঙ্গীর হোসেন, এফসিপিএস (সার্জারি)।

এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সার্জিক্যাল অনকোলজির অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমেদ, ডা. শফিউল আলম ফেরদৌস, এমএস (সার্জারি), জাতীয় ক্যান্সার গবেষণা ইন্সটিটিউট ও হাসপাতালের সহকারী অধ্যাপক কলোরেক্টাল সার্জন ডা. মো. আহসান হাবিব।

উপস্থিত ছিলেন হাসপাতালের পরিচালক ডা. হোসেন মোহাম্মদ খান খোকন, ব্যবস্থাপনা পরিচালক কবির হোসেন, পরিচালক শাহান শাহ্ ভূঁইয়া, পরিচালক তোফাজ্জল হোসেন প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×