সাভারে বিকাশের ৪০ লাখ টাকা লুটের চেষ্টা: অস্ত্রসহ আটক ৩

  সাভার (ঢাকা) প্রতিনিধি ১০ অক্টোবর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

টাকা

সাভারের আশুলিয়ায় বিকাশের এক কর্মকর্তার কাছ থেকে ৪০ লাখ টাকা লুটের চেষ্টা করেছে সশস্ত্র সন্ত্রাসী দল। এ সময় স্থানীয়রা ওই সন্ত্রাসীদের হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় সন্ত্রাসীদের হামলায় বিকাশ কর্মকর্তাসহ আহত হয়েছেন অন্তত পাঁচজন। বুধবার দুপুরে উপজেলার ভাদাইল এলাকার সাদেক ভুইয়ার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

এছাড়া ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যবহৃত একটি নাম্বার প্লেটবিহীন মোটরসাইকেল, চাপাতি ও দুটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে। থানা পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে বিকাশের বিক্রয় প্রতিনিধি রাসেল আহমেদ বিভিন্ন এজেন্টের কাছ থেকে প্রায় ৪০ লাখ টাকা সংগ্রহ করে ভাদাইল এলাকার বিকাশ এজেন্টের দোকানে অবস্থান করছিল।

এ সময় অস্ত্রধারী তিন যুবক মোটরসাইকেলে এসে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে বিকাশ কর্মকর্তার কাছে থাকা টাকা লুটের চেষ্টা করে। এ ঘটনায় বিকাশ দোকানিসহ আশপাশের লোকজন ঘটনাস্থল ঘেরাও করে তিন সন্ত্রাসীকে আটক করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×