পেঁয়াজের দাম কমাতে বাণিজ্য মন্ত্রণালয়ের তৎপরতা চান নাসিম

  যুগান্তর রিপোর্ট ১৫ নভেম্বর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

পেঁয়াজের দাম কমাতে বাণিজ্য মন্ত্রণালয় থেকে শুরু করে সংশ্লিষ্ট সবাইকে তৎপর হতে আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম। রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে বৃহস্পতিবার বিকালে বাস্তুহারা লীগ আয়োজিত জেলহত্যা দিবসের আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

মোহাম্মদ নাসিম বলেন, পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ায় সাধারণ মানুষের কষ্ট হচ্ছে। বিষয়টি নিয়ে সবাই উদ্বিগ্ন। বাণিজ্য মন্ত্রণালয়ের উচিত বিষয়টি গুরুত্বসহকারে দেখা। সরকার বিষয়টি নিয়ে গভীর পর্যবেক্ষণ করছে বলেও জানান তিনি। বিএনপি-জামায়াত আবারও ষড়যন্ত্র করছে উল্লেখ করে ১৪ দলের মুখপাত্র নাসিম বলেন, তারা আবারও সক্রিয় হচ্ছে। দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায়। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিতে ঐক্যবদ্ধ থাকতে হবে। কোনো ষড়যন্ত্র যেন সফল হতে না পারে সে জন্য সতর্ক থাকতে হবে।

বাস্তুহারা লীগের সভাপতি ইঞ্জিনিয়ার লুৎফর রহমানের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীলিপ রায়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত