সোনারগাঁয়ে এমপি খোকার হ্যান্ডগ্লাভস ও ত্রাণ বিতরণ

  যুগান্তর রিপোর্ট, সোনারগাঁ ২৭ মার্চ ২০২০, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

করোনাভাইরাস প্রতিরোধে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য ও স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সভাপতি লিয়াকত হোসেন খোকা প্রতিদিন ব্যক্তিগত অর্থায়নে মাস্ক, হ্যান্ডগ্লাভস, হ্যান্ড স্যানিটাইজারসহ বিভিন্ন উপকরণ বিতরণ করছেন। এ ছাড়াও অসহায় ও দরিদ্র পরিবারগুলোতে দিচ্ছেন চাল, ডাল, আলুসহ বিভিন্ন সামগ্রী।

বৃহস্পতিবার সন্ধ্যায় মোগরাপাড়া চৌরাস্তায় জাতীয় পার্টি কার্যালয় থেকে উপজেলার পাঁচ ইউনিয়নে বিতরণের জন্য চেয়ারম্যানদের কাছে করোনা প্রতিরোধক সামগ্রী তুলে দেন। আজ শুক্রবার দিনভর তারা সংসদ সদস্যের দেয়া মাস্ক, হ্যান্ডগ্লাভস, হ্যান্ডস্যানিটাইজারসহ বিভিন্ন উপকরণ বিতরণ করবেন। এসব উপকরণ বিতরণকালে পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমর, বারদী ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল হক উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১ ২৫
বিশ্ব ৮,৫৬,৯১৭১,৭৭,১৪১৪২,১০৭
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×