বাংলাদেশ ছাড়লেন ৩৬৪ বিদেশি

  যুগান্তর রিপোর্ট ২৭ মার্চ ২০২০, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

করোনাভাইরাস নিয়ে উদ্বেগের মধ্যেই বাংলাদেশ থেকে ৩৬৪ বিদেশি নাগরিক নিজ দেশে ফিরে গেছেন। মালয়েশিয়া ও টুটানের এ নাগরিকরা গত দুই দিনে বাংলাদেশ ছেড়েছেন। এদের অধিকাংশই দেশ দুটির ঢাকায় অবস্থিত দূতাবাসে কর্মরত ছিলেন। বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) বৃহস্পতিবার এ তথ্য জানিয়েছে। সূত্র জানায়, বুধবার রাতে মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করেন মালয়েশিয়ার নাগরিকরা। ওই ফ্লাইটে মালয়েশীয় দূতাবাসের কর্মকর্তা-কর্মচারীসহ দেশটির মোট ২২৫ নাগরিক ছিলেন। আর বৃহস্পতিবার সকালে দ্রুক এয়ারের দুটি বিশেষ ফ্লাইটে ঢাকা ছেড়েছেন ভুটানের ১৩৯ নাগরিক। ওই দুটি ফ্লাইটে ঢাকায় অবস্থিত ভুটান দূতাবাসের কর্মকর্তা-কর্মচারীসহ বাংলাদেশে অধ্যয়নরত দেশটির শিক্ষার্থীরাও ছিলেন। করোনাভাইরাস বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে। প্রতিদিনই বাড়ছে প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা। বাংলাদেশেও করোনাভাইরাস থাবা বসিয়েছে। এরইমধ্যে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করা হয়েছে।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১ ২৫
বিশ্ব ৮,৫৬,৯১৭১,৭৭,১৪১৪২,১০৭
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×