এক হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন লিপি ওসমান

  নারায়ণগঞ্জ প্রতিনিধি ২৭ মার্চ ২০২০, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

করোনাভাইরাসের কারণে অনেকটা লকডাউনে থাকা দরিদ্র জনগোষ্ঠীর পাশে এগিয়ে এসেছেন নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও এমপি শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি। বৃহস্পতিবার নারায়ণগঞ্জের দুটি বস্তি এলাকায় এক হাজার পরিবারের মধ্যে লিপি ওসমানের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এসব প্যাকেটের প্রত্যেকটির মধ্যে পাঁচ কেজি করে চাল, এক কেজি ডাল, এক লিটার তেল, আধা কেজি লবণ ও একটি সাবান দেয়া হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু।

লিপি গণমাধ্যমকে বলেন, শেখ হাসিনার বাংলাদেশে কেউ না খেয়ে থাকবে না এটাই আমার বিশ্বাস। যেহেতু দেশের স্বার্থে, ভাইরাস যাতে না ছড়ায় সেজন্য সবকিছু বন্ধ করে দেয়া হয়েছে- সেহেতু অসহায়, গরিব, হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো আমাদের একান্ত কাম্য। অনেক খেটেখাওয়া মানুষ বিশেষ করে একেবারে যারা হতদরিদ্র ও নিুবিত্ত তারা যেন খাদ্যে কষ্টে না ভুগে সেজন্যই নারায়ণগঞ্জ শহরের চাঁদমারী এলাকায় স্বপ্নডানা স্কুলের সামনে ও হাজীগঞ্জ এলাকার পৃথক বস্তি এলাকায় এক হাজার লোককে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১ ২৫
বিশ্ব ৮,৫৬,৯১৭১,৭৭,১৪১৪২,১০৭
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×