আইজিপির উপহার ১৯৮ পুলিশ পরিবারকে

  যুগান্তর রিপোর্ট ১৪ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী ১৯৮ পুলিশ সদস্যের পরিবারের জন্য ঈদ উপহার সামগ্রী পাঠিয়েছেন পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ। প্রিয়জন হারানো এসব পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে তাদের জন্য এ উপহার পাঠানো হয়েছে। এর মধ্যে চলমান করোনা যুদ্ধে জীবন বিলিয়ে দেয়া ৭ পুলিশ সদস্য ও ২০১৯ সালে দায়িত্বরত অবস্থায় জীবন উৎসর্গকারী ১৯১ পুলিশ সদস্যের পরিবার রয়েছে। এসব তথ্য জানিয়েছেন পুলিশ সদর দফতরের সহকারী মহপরিদর্শক (এআইজি) মো. সোহেল রানা। তিনি জানান, বুধবার পাঠানো এসব উপহার সামগ্রীর মধ্যে রয়েছে খাদ্যদ্রব্য এবং ঈদের পোশাক। তিনি বলেন, পুলিশে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের প্রতি বছর ১ মার্চ আনুষ্ঠানিকভাবে ঢাকায় এবং ঢাকার বাইরে প্রতিটি ইউনিটে ‘পুলিশ মেমোরিয়াল ডে’ পালনের মধ্য দিয়ে স্মরণ করা হয়।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত