ভেদরগঞ্জে শপিংয়ে করোনা রোগী এলাকায় আতঙ্ক

  ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি ১৪ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইউনিয়নে ২৯ বছর বয়সী এক ব্যক্তির দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত ওই ব্যক্তি হামিদ মুন্সি কান্দির বাসিন্দা। ৫ মে তার দেহ থেকে নমুনা সংগ্রহের পর আজ দুপুরে প্রাপ্ত ফলাফল পজিটিভ পাওয়া যায়। ৩ মে সে ঢাকা থেকে নিজের গ্রামে এসেছে। ঘটনার পর পরই আক্রান্তের বাড়ি লকডাউন করা হয়েছে। তার দুই প্রতিবেশীর বাড়ির লোকজনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। প্রতিবেশীদের দেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে দেয়া হোম কোয়ারেন্টিনের নির্দেশ ভেঙে আজ ওই ব্যক্তি তার স্ত্রীকে নিয়ে সখিপুর বাজারের বিভিন্ন দোকানে গিয়ে ঈদ শপিং করেছেন। বিভিন্ন ফার্মেসিতে গিয়ে ওষুধ ও চিকিৎসা নিয়েছেন। একটি রিকশায় চড়ে বাড়িতে আসা-যাওয়া করেছেন। বিষয়টি জানাজানি হওয়ার পর এলাকাজুড়ে আতঙ্ক সৃষ্টি হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাসীফ বলেন, আক্রান্ত ব্যক্তি সখিপুর বাজারের বিভিন্ন দোকানে অবস্থান করেছিলেন এমন তথ্যের ভিত্তিতে সখিপুর বাজারের এক ফার্মাসিস্ট, এক কসমেটিক্স দোকানি ও তাকে বহণকারী এক রিকশার চালককে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। একটি কাপড়ের দোকানে তিনি কাপড় কিনেছিলেন এমন তথ্য পেয়েছি। কিন্তু দোকানের নাম বলতে না পারায় ওই দোকানিকে হোম কোয়ারেন্টিনে রাখা যায়নি।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত