১৮ লাখ টাকা ও ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

  যুগান্তর রিপোর্ট ১৪ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজধানীর শ্যামলী এলাকা থেকে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তাদের কাছ থেকে ২ হাজার ৪৭৫ পিস ইয়াবা, এক হাজার জাল টাকা ও নগদ ১৮ লাখ এক হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে। গ্রেফতার হওয়া মাদক কারবারিরা হলেন বাবুল আকন ওরফে হালু (৩৫) ও সুমন ওরফে কামাল (৩৮)।

বুধবার র‌্যাব-২ এর সহকারী পরিচালক জাহিদ আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বাবুলকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় নগদ ১৮ লাখ টাকা ও দুটি জাল নোট। তার সহযোগী সুমন ওরফে কামালকে সন্দেহভাজন হিসেবে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে পরীক্ষা করা হয়। পরীক্ষায় পেটে অস্বাভাবিক কিছু পদার্থ থাকার প্রমাণ পাওয়া যায়। তাকে বিশেষ খাবার খাওয়ানোর পর তার মলদ্বার দিয়ে বিশেষ কৌশলে পলিথিনে মোড়ানে ৫৫টি প্যাকেট বের করে আনা হয়। এসব প্যাকেটে ২ হাজার ৪৭৫ পিস ইয়াবা পাওয়া যায়।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত