কালিয়াকৈরে স্ত্রীকে গলা কেটে হত্যা স্বামী গ্রেফতার

  কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি ১৫ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকায় স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে স্বামী বিশাল রায়। বুধবার ওই এলাকার জাহাঙ্গীর আলমের ছয়তলা বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম নুরভানু (৪০)। তিনি নীলফামারী জেলার জলঢাকা উপজেলার বগুলাবাড়ী গ্রামের সবুর হোসেনের মেয়ে। এ ঘটনায় স্বামী বিশাল রায়কে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে মামলা করেছেন নিহতের ছোট ভাই জহিরুল ইসলাম।

পুলিশ, এলাকাবাসী ও নিহতের পরিবারের সদস্যরা জানান, ঘাতক স্বামী বিশাল রায় একই উপজেলার তালুকসৌলমারী মুদিপাড়া গ্রামের আশিনাথ রায়ের ছেলে। ৩-৪ বছর আগে প্রেম করে বিয়ে করেন তারা। পরে কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। দু’জনই স্থানীয় পোশাক কারখানায় চাকরি করতেন।

হরিণহাটি এলাকার জাহাঙ্গীর আলমের বাড়ির ষষ্ঠ তলার ১৬ নম্বর ইউনিটে মার্চে বাসা ভাড়া নেন তারা। বুধবার দিনের কোনো এক সময় বিশাল রায় স্ত্রী নুরভানুকে গলা কেটে ও শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে হত্যা করে পালিয়ে যায়। সন্ধ্যায় পাশের এক ভাড়াটিয়া ইফতারের সময় তাদের বাসায় কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা খুলে দেখার চেষ্টা করেন। এসময় নুরভানুকে মেঝেতে রক্তাক্ত অবস্থায় দেখে বাড়ির মালিককে জানান। পুলিশ বৃহস্পতিবার সকালে নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের ছোট বোন সুমি আক্তার বলেন, আমার বোনকে হত্যা করে ফজরের নামাজের সময় আমার বাসায় এসে নুরবানুকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানায় সে। কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার বলেন, বিশাল রায়কে গ্রেফতার করা হয়েছে। কেন এ হত্যাকাণ্ড তা জানার চেষ্টা চলছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত