করোনায় কেড়ে নিল আরেক ব্যাংক কর্মকর্তার জীবন

  বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম ১৬ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও একজন ব্যাংক কর্মকর্তা মারা গেছেন। শুক্রবার সন্ধ্যা সোয়া ৭টায় রাজধানীর কুয়েত-বাংলাদেশ মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শহিদুল ইসলাম খান নামের এই কর্মকর্তা রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংকের প্রধান কার্যালয়ের রিসার্স অ্যান্ড প্ল্যানিং বিভাগের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) ছিলেন। ৪৮ বছর বয়সী শহিদুলের স্ত্রী এবং এক মেয়ে ও এক ছেলে রয়েছে। মেয়ে নবম শ্রেণিতে পড়ে। ছেলের বয়স ছয় বছর। ছেলেও কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসা নিচ্ছে। শহিদুল ইসলামের সপ্তাহদুয়েক আগে কোভিড-১৯ ধরা পড়ে। প্রথমদিকে বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। ১০-১২ দিন আগে হাসপাতালে ভর্তি হন। তিন দিন ধরে ভেন্টিলেশনে ছিলেন তিনি। এর আগে ২৬ এপ্রিল বেসরকারি সিটি ব্যাংকের মানবসম্পদ বিভাগের এফভিপি মুজতবা শাহরিয়ার মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত