হামলা-মামলা সিলেটে আরেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

  সিলেট ব্যুরো ১৬ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেটে জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কাজী আশরাফুল ইসলামের ওপর হামলার ঘটনায় করা মামলায় আরেক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার সৌরভ দাশ সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য। এ মামলার আরেক আসামি জেলা ছাত্রলীগের সাবেক গণশিক্ষা সম্পাদক কনক পাল অরূপকে ঘটনার পর ১১ মে বিকালে গ্রেফতার করা হয়।

শুক্রবার বেলা ২টায় টিলাগড় গোপালটিলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তাকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে শাহপরান (রহ.) থানার ওসি আবদুল কাইয়ুম বলেন, সৌরভ জেলা প্রাণিসম্পদ কর্মকর্তার ওপর হামলার ঘটনায় করা মামলার এজাহারভুক্ত আসামি।

সোমবার ঘটনার দিন রাতেই সিলেট বিভাগীয় প্রাণিসম্পদ কর্মকর্তা ড. আমিনুল ইসলাম বাদী হয়ে শাহপরান থানায় এ মামলা (নং-৪/২০২০) করেন। মামলায় প্রধান আসামি করা হয় সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক রণজিৎ সরকারকে। মামলায় অপর আসামিরা হলেন ছাত্রলীগ নেতা কনক পাল অরূপ, রাহুল চৌধুরী, অপু তালুকদার, মিঠু তালুকদার, আকাশ, সাহেদ, সৌরভ দাস, রুহেল ও শামীম আলী। এছাড়া মামলায় অজ্ঞাত আরও ৮-১০ জনকে আসামি করা হয়েছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত