আম্পানে ক্ষতিগ্রস্তদের মাঝে জ্যাকবের পক্ষে ত্রাণ বিতরণ

  চরফ্যাশন (দক্ষিণ) প্রতিনিধি ২২ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির পক্ষে ত্রাণ বিতরণ করা হয়েছে। বৃহম্পতিবার বেলা ১১টায় চরমানিকা বেড়িবাঁধ এলাকায় যাদের ঘর বিধ্বস্ত হয়েছে। ওইসব ২শ’ পারিবারের বাড়ি বাড়িতে গিয়ে ত্রাণ সামগ্রী করা হয়। এ সময় চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সভাপতি হায়াত আলী চৌধুরী রিজভী, সাধারণ সম্পাদক আল আমীন মুন্সি ও শরিফুল ইসলাম উপস্থিত ছিলেন। বুধবারে রাতে চরফ্যাশনের ওপর দিয়ে ঘূর্ণিঝড় আম্পান বয়ে যাওয়া বিচ্ছিন্ন দ্বীপ ঢালচর, কুকরি-মুকরি ও মজিবনগর এলাকাসহ প্রায় অর্ধশতাধিক কাঁচা ঘরবাড়ি নষ্ট হয়েছে।

চরফ্যাশন উপজেলা কৃষি অফিস সূত্রে জানা গেছে, উপজেলার মুগ, মরিচ, গ্রীষ্মকালীন শাক-সবজিসহ প্রায় ৩৭০ হেক্টর জমির ক্ষয়ক্ষতি হয়েছে। চরফ্যাশন উপজেলার কৃষি কর্মকর্তা আবু হাছনাইন বলেন, উপজেলার প্রায় ৩৭০ হেক্টর জমির রবিশস্য ক্ষয়ক্ষতি হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তার রুহুল আমীন বলেন, ঢালচর, কুকরি-মুকরি ও মজিবনগর ইউনিয়ন থেকে বেশকিছু ঘরবাড়ি ক্ষয়ক্ষতির তালিকা আসছে বাকি তালিকা আসতে শুরু করেছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত