সোনারগাঁয়ে দু’গ্রুপে সংঘর্ষ ভাংচুর আহত ২৫

  যুগান্তর রিপোর্ট, সোনারগাঁ ২২ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দুই গ্রুপের ব্যাপক সংঘর্ষে নারীসহ ২৫ জন গুরুতর আহত হয়েছে। এ সময় অন্তত ৮টি বাড়িঘরে ব্যাপক ভাংচুর ও লুটপাট হয়। পূর্ব শত্রুতার জেরে বৃহস্পতিবার সকালে পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে গোলজার ও শাকিলের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নয়াগাঁওয়ে মাছ ধরা ও ক্রিকেট খেলাকে কেন্দ্র করে গত বছরের ১৪ অক্টোবর দ্বীন ইসলাম নামে এক পোলট্রি ব্যবসায়ী খুন হন। এ হত্যা মামলার আসামি রাজু ও শাহিন আদালত থেকে জামিনে ছাড়া পায়। বৃহস্পতিবার সকালে তাদের নেতৃত্বে মোতালেব, রাজিব ও সাইদুলসহ ২০/২৫ জন সংঘবদ্ধ হয়। তারা শাকিল নামে এক নিরপরাধ ব্যক্তিকে মারধর করে। এর প্রতিবাদ করায় তারা নিহত দ্বীন ইসলামের চাচা বাদলের ওপর চড়াও হয়। খবর পেয়ে বাদলের স্বজনরা ছুটে এলে দুই গ্রুপে সংঘর্ষ হয়। সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত