ঈশ্বরগঞ্জে মুক্তির বন্ধনের ঈদসামগ্রী বিতরণ

  ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি ২২ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ঈদ উপলক্ষে বৃহস্পতিবার উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের বিভিন্ন এলাকায় ৬৫০ জন দরিদ্র পরিবারের মাঝে পোশাক ও ঈদসামগ্রী বিতরণ করেছে মুক্তির বন্ধন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। উপজেলার উত্তর বনগাঁও গ্রামে হতদরিদ্র নারী-পুরুষের মাঝে পোশাক ও ঈদসামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মিজানুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, ইউএনও জাকির হোসেন, সহকারী কমিশনার ভূমি সায়িদা পারভীন, ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, মুক্তির বন্ধন ফাইন্ডেশনের সমন্বয়ক আজহারুল ইসলাম পলাশ, ফাইন্ডেশনের কর্মসূচির কর্মকর্তা অনিক কুমার নন্দী, প্রেস ক্লাব সভাপতি আবুল কালাম আজাদ, সম্পাদক আতাউর রহমান, স্বেচ্ছাসেবক মাসুম, শুভ, সোহান, মতিউর, টুটুল, সোহাগ, রাকিব, ইমন প্রমুখ। ওই স্বেচ্ছাসেবী সংগঠনটি প্রথম রমজান থেকে সাপ্তাহিক ফ্রি বাজার স্থাপন করে করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মাছ, মাংস, সবজি ও ইফতারসামগ্রী বিতরণ করে আসছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত