গৌরীপুরে পৃথক সংঘর্ষে নিহত ২ আহত ১৭

  গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ২২ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

গৌরীপুরে পৃথক ঘটনায় আদিল মিয়া ও আবদুল ওয়াহাব নামে দুজন নিহত ও ১৭ জন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবারের এ ঘটনার জেরে বিক্ষুব্ধ জনতা চারটি বাড়িতে অগ্নিসংযোগ করেন। অচিন্তপুর ইউনিয়নে বুধ ও বৃহস্পতিবার এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভ্যান চুরির সালিশ কেন্দ্র করে বুধবার সিংরাউন্দ বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ সহসভাপতি ও ইউপি মেম্বার আবুল হাসেমের কার্যালয়ে হামলা-ভাংচুরের ঘটনা ঘটে। হামলাকারীদের ধারালো অস্ত্রের কোপে গৌরীপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ও ইউপি মেম্বার আবুল হাসেম, মুক্তিযোদ্ধা আরশেদ আলীর ছেলে আদিল মিয়া, কেরামত আলীর ছেলে আজিজুল হক, তৈয়ব আলীর ছেলে সিপুল, কেরামত আলী ও রানা আহত হন। আহতদের হাসপাতালে নেয়ার পথে রাত ১০টায় আদিল মিয়া মারা যান।

অপরদিকে একই ইউনিয়নের পালুহাটিতে সংর্ঘের ঘটনায় আহত আবদুল ওয়াহাব (৪২) মারা গেছেন। বৃহস্পতিবার সকালে পৌর শহরের পূর্বদাপুনিয়ার নিজবাসায় তার মৃত্যু হয়। ১ মে পালুহাটি বাজারে আবদুল ওয়াহাবের ঘর ভাঙাকে কেন্দ্র করে সংঘর্ষে তিনি গুরুতর আহত হন। আবদুল ওয়াহাব পালুহাটি গ্রামের চানফর আলীর ছেলে। মৃত্যুর খবর পালুহাটি পৌঁছলে উত্তেজিত জনতা প্রতিপক্ষের চারটি বাড়িঘরে হামলা-ভাংচুর চালায় ও অগ্নিসংযোগ করে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত