নির্বাহী প্রকৌশলী হত্যা

খুনিদের দ্রুত বিচার দাবি গাজীপুর সিটি মেয়রের

  গাজীপুর প্রতিনিধি ২৩ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাজীপুর সিটি কর্পোরেশনের (অঞ্চল-৭) নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেনের হত্যাকারীদের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলম। শুক্রবার বিকালে নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। তিনি নিহত প্রকৌশলী দেলোয়ার হোসেনের পরিবারকে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সব রকম সহযোগিতার আশ্বাস দেন।

মেয়র বলেন, ইতোমধ্যে প্রকৌশলী দেলোয়ার হোসেনকে খুনের অভিযোগে পুলিশ গাসিকের অঞ্চল-৭-এর সহকারী প্রকৌশলী আনিসুর রহমান সেলিম, ভাড়া করা গাড়িচালক হাবিব ও ভাড়াটে খুনি শাহিন হাওলাদারকে গ্রেফতার করেছে। এর মধ্যে শাহীন ও হাবিব আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। প্রকৌশলী সেলিমের ৫ দিন রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মেয়র আরও বলেন, খুনি ও ইন্ধনদাতাদের দ্রুত বিচারের মুখোমুখি করা প্রয়োজন।

বৃহস্পতিবার ডিএমপির উত্তরা বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার কামরুজ্জামান সরদার জানান, গাসিক নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেনের সঙ্গে সহকর্মী সহকারী প্রকৌশলী আনিসুর রহমান সেলিমের বিরোধ ছিল। সেই বিরোধের জেরে হত্যার পরিকল্পনা করেন সেলিম। পরে ভাড়াটে খুনিকে দিয়ে দেলোয়ারকে হত্যা করা হয়। সেলিম তা পুুলিশের কাছে স্বীকার করেছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত