বিদ্যুৎ বিলে গরমিল ঠিক করে দেবে নেসকো

  রাজশাহী ব্যুরো ২৩ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

করোনাভাইরাসের প্রকোপকালে ব্যাপক ঝুঁকি নিয়েও নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো) উত্তরাঞ্চলে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ অব্যাহত রেখেছে। প্রতিষ্ঠানের কর্মীরা সরকারি জরুরি পরিষেবার আওতায় দিনরাত ২৪ ঘণ্টা বিরতিহীনভাবে সেবা দিচ্ছেন। এক্ষেত্রে নেসকোর কর্মীরা জীবনের ঝুঁকি উপেক্ষা করেও মাঠে কাজ করছেন প্রাকৃতিক দুর্যোগকালে। এরই মধ্যে রাজশাহী মহানগর এলাকায় সাম্প্রতিক বিদ্যুৎ গ্রাহকের বিলে কিছুটা গরমিল হয়েছে। এতে গ্রাহকরা বিল পরিশোধে অসুবিধায় পড়েছেন। দৈনিক যুগান্তরসহ কয়েকটি গণমাধ্যমে বিদ্যুৎ বিলের ক্ষেত্রে ক্রটির বিষয়ে সংবাদ প্রকাশ পেয়েছে। নেসকোর পক্ষ থেকে শুক্রবার এ বিষয়ে গ্রাহকদের এই অসুবিধাকে সাময়িক বলে জানানো হয়েছে।

এ বিষয়ে নেসকোর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) জাকিউল ইসলাম এক বিবৃতিতে জানিয়েছেন করোনাকালে নানাবিদ সমস্যার কারণে বিদ্যুৎ গ্রাহকদের কারও কোনো বিলে তারতম্য ঘটে থাকলে এ নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই। তিনি আরও বলেন, যাদের সাম্প্রতিক বিলের ক্ষেত্রে কিছু তারতম্য হয়েছে সেসব গ্রাহকরা সংশ্লিষ্ট বিতরণ বিভাগ বা ইউনিটে অভিযোগ ও প্রমাণসহ অবহিত করলে তা দ্রুত সময়ের মধ্যে সুষ্ঠুভাবে সমাধান করা হবে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত