করোনা উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু

  যুগান্তর ডেস্ক ২৩ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

জ্বর, সর্দি, কাশি, গলা ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে দেশের তিন জেলায় চারজনের মৃত্যু হয়েছে। তারা করোনাভাইরাসে আক্রান্ত কিনা জানতে নমুনা সংগ্রহ করা হয়েছে। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-

শাহজাদপুর ও উল্লাপাড়া (সিরাজগঞ্জ) : শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের পোতাজিয়া ব্যাপারীপাড়ায় বৃহস্পতিবার রাতে শ্বাসকষ্ট নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম খান জানান, ওই নারী গাজীপুরের কোনাবাড়ীতে পাঁচ দিন আগে শ্বাসকষ্ট নিয়ে বাড়ি আসেন। এছাড়া জ্বর, ঠাণ্ডা ও গলা ব্যথা নিয়ে বৃহস্পতিবার ভোররাতে উল্লাপাড়ায় এক যুবকের মৃত্যু হয়েছে। তার বাড়ি পৌর শহরের ঝিকিড়া মহল্লায়। চার দিন আগে তিনি চাঁদপুর থেকে জ্বর, সর্দি, গলা ব্যথা নিয়ে বাড়িতে আসেন।

বান্দরবান : জ্বর, কাশি, গলা ব্যথা, ডায়রিয়া নিয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। তার বাড়ি রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের ছাইঙ্গ্যা দানেশপাড়ায়।

গাইবান্ধা : গোবিন্দগঞ্জে জ্বর, সর্দি, শ্বাসকষ্ট নিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে চিকিৎসার জন্য তাকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর তার মৃত্যু হয়। তার বাড়ি উপজেলার চকরহিমাপুরে।

আরও খবর
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত