করোনা উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু

  যুগান্তর ডেস্ক ২৩ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

জ্বর, সর্দি, কাশি, গলা ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে দেশের তিন জেলায় চারজনের মৃত্যু হয়েছে। তারা করোনাভাইরাসে আক্রান্ত কিনা জানতে নমুনা সংগ্রহ করা হয়েছে। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-

শাহজাদপুর ও উল্লাপাড়া (সিরাজগঞ্জ) : শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের পোতাজিয়া ব্যাপারীপাড়ায় বৃহস্পতিবার রাতে শ্বাসকষ্ট নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম খান জানান, ওই নারী গাজীপুরের কোনাবাড়ীতে পাঁচ দিন আগে শ্বাসকষ্ট নিয়ে বাড়ি আসেন। এছাড়া জ্বর, ঠাণ্ডা ও গলা ব্যথা নিয়ে বৃহস্পতিবার ভোররাতে উল্লাপাড়ায় এক যুবকের মৃত্যু হয়েছে। তার বাড়ি পৌর শহরের ঝিকিড়া মহল্লায়। চার দিন আগে তিনি চাঁদপুর থেকে জ্বর, সর্দি, গলা ব্যথা নিয়ে বাড়িতে আসেন।

বান্দরবান : জ্বর, কাশি, গলা ব্যথা, ডায়রিয়া নিয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। তার বাড়ি রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের ছাইঙ্গ্যা দানেশপাড়ায়।

গাইবান্ধা : গোবিন্দগঞ্জে জ্বর, সর্দি, শ্বাসকষ্ট নিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে চিকিৎসার জন্য তাকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর তার মৃত্যু হয়। তার বাড়ি উপজেলার চকরহিমাপুরে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত