যশোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন

  যশোর ব্যুরো ৩০ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

যশোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আল-মামুন ওরফে আল-আমিন (২৩) নামের এক যুবক খুন হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে শহরের স্টেডিয়ামপাড়া এলাকায় ছুরিকাঘাতের ঘটনা ঘটে। যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আল মামুন কেশবপুর উপজেলার শেখহাটি গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি শহরের খড়কি এলাকায় দুলুর বাড়িতে ভাড়া থাকতেন। নিহতের স্বজনরা জানান, এলাকার পূর্বশত্রুতার জেরে স্থানীয় কিছু যুবক রাত ৮টার দিকে শহরের স্টেডিয়ামপাড়া এলাকার মিতালি ক্লাবের সামনে আল মামুন ওরফে আল আমিনকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় চিকিৎসক মৃত ঘোষণা করেন। হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক রায়হানুল ইসলাম ইমন জানিয়েছেন, আল মামুনের বুকে ও পেটে ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। যশোর কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান জানান, হত্যাকাণ্ডের কারণ উদ্ঘাটন ও জড়িতদের আটকে পুলিশের তিনটি টিম মাঠে নেমেছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত