স্মরণসভা ও দোয়া মাহফিলে বক্তারা

হাবিবুর রহমান মোল্লা ছিলেন গণমানুষের নেতা

  যুগান্তর রিপোর্ট ০৫ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা-৫ আসনের প্রয়াত এমপি হাবিবুর রহমান মোল্লা ছিলেন গণমানুষের নেতা। এলাকার প্রতিটি পরিবারের খবর রাখতেন। সব গণতান্ত্রিক আন্দোলনে সক্রিয় ভূমিকা রেখেছেন। রাজনীতি করতে গিয়ে সামরিক সরকার থেকে শুরু করে বিএনপি-জামায়াত সরকারের রোষানলে পড়েছেন। জেল খেটেছেন। কিন্তু কখনোই বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রশ্নে আপস করেননি। তিনি কর্মের মাধ্যমে বেঁচে থাকবেন। রাজনীতিতে কর্মী তৈরি, এলাকার উন্নয়নে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে।

যাত্রাবাড়ি ধলপুর কমিউনিটি সেন্টারে শনিবার দুপুরে ‘ঢাকা-৫ আসনের যুবলীগের সর্বস্তরের নেতাকর্মী’ আয়োজিত হাবিবুর রহমান মোল্লার রুহের মাগফিরাত কামনা ও দোয়া মাহফিলে বক্তারা একথা বলেন। এ সময় হাবিবুর রহমান মোল্লার পরিবার থেকেই উপনির্বাচনে প্রার্থী করতে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবি করেন যুবলীগ নেতারা।

স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত দোয়া মাহফিল। সভাপতিত্ব করেন ৪৯নং ওয়ার্ড যুবলীগ সভাপতি জাহাঙ্গীর হোসেন। বক্তব্য রাখেন ৬৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এসএম সোহেল, ৬৬নং ওয়ার্ড যুবলীগ সভাপতি রাসেল ভূঁইয়া, ৬৮নং ওয়ার্ড যুবলীগ সভাপতি সাইফ ইকবাল, ৬২নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক বিপ্লব আহমেদ, ৬৭নং ওয়ার্ড যুবলীগ সাংগঠনিক শহিদুজ্জামান আকাশ, ৪৮নং ওয়ার্ড যুবলীগ সাধারণ ফয়সাল আহমেদ ফালান, ৬৫নং ওয়ার্ড যুবলীগ প্রতিনিধি শামীম আহমেদসহ ঢাকা-৫ আসনের প্রতিটি ওয়ার্ড যুবলীগের সভাপতি-সাধারণ। এতে প্রয়াত হাবিবুর রহমান মোল্লার বড় ছেলে ও ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল, বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহফুজুর রহমান মোল্লা শ্যামল, কৌশিক আহমেদ জসিমসহ ঢাকা-৫ আসনের আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন। মশিউর রহমান সজল বলেন, বাবা অমৃত্যু এলাকার মানুষের কল্যাণে কাজ করেছেন। সন্তানের চেয়ে এলাকার মানুষ তার কাছে বেশি আপন ছিল। সব কর্মীর জন্য তার দরজা খোলা ছিল। আমার বাবা যেভাবে আপনাদের সেবা করেছেন আমরাও আমৃত্যু আপনাদের পাশে থাকতে চাই।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত