বিমানের দুবাই ও আবুধাবি ফ্লাইট ১৬ জুলাই পর্যন্ত স্থগিত

  যুগান্তর রিপোর্ট ০৬ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

১৬ জুলাই পর্যন্ত বাংলাদেশ বিমানের দুবাই ও আবুধাবি রুটের সব ফ্লাইট স্থগিত করা হয়েছে। তবে এ সময়ে যেসব যাত্রী বিমানের টিকিট কেটেছিলেন তাদের বিশেষ ব্যবস্থায় পরিবহন করা হবে।

বিমানের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিমানের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংযুক্ত আরব আমিরাত (ইউএই) সিভিল এভিয়েশন বিমানকে ১৬ জুলাই ২০২০ পর্যন্ত দুবাইয়ে ফ্লাইট পরিচালনার সাময়িক সিদ্ধান্ত দিয়েছিল।

সে অনুযায়ী বিমান ৬ থেকে ১৬ জুলাই পর্যন্ত ফ্লাইট পরিচালনার প্রস্তুতি গ্রহণ করে। কিন্তু অনিবার্য কারণবশত এ ফ্লাইটগুলো পরিচালনা স্থগিত করা হয়েছে।

তবে ৬ থেকে ১৬ জুলাই পর্যন্ত বুকিং করা দুবাইগামী যাত্রীদের বিমান কর্তৃপক্ষ বিশেষ ব্যবস্থায় পরিবহন করবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে সংশ্লিষ্ট যাত্রীদের এসএমএস ও টেলিফোনের মাধ্যমে জানানো হচ্ছে। দীর্ঘদিন পর ৬ জুলাই থেকে দুবাই ও আবুধাবিতে বাণিজ্যিক ফ্লাইট চালু করার সিদ্ধান্ত নিয়েছিল বাংলাদেশ এয়ারলাইন্স।

বলা হয়েছিল, ঢাকা-দুবাই রুটে ৬ জুলাই থেকে সপ্তাহে ৪ দিন (সোম, মঙ্গল, বৃহস্পতি ও শনিবার) বিমানের নিয়মিত ফ্লাইট চলবে। ঢাকা-আবুধাবি রুটেও ৭ জুলাই থেকে সপ্তাহে ৪ দিন (মঙ্গল, বুধ, শুক্র ও রোববার) নিয়মিত বিমানের ফ্লাইট চলবে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত