বুড়িগঙ্গায় নৌকা ডুবে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার, গ্রেফতার ৩

শীতলক্ষ্যায় বাল্কহেড ডুবে শ্রমিকের মৃত্যু

  কেরানীগঞ্জ (ঢাকা) ও নারায়ণগঞ্জ প্রতিনিধি ০৮ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বুড়িগঙ্গায় মিরাজ-৬ লঞ্চের ধাক্কায় খেয়া নৌকা ডুবে নিখোঁজ হওয়া যুবক ইসমাইল হোসেনের (২৫) লাশ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে। সোমবার রাত ১০টার দিকে ঘটনাস্থল বাদামতলী ঘাট বরাবর মাঝ নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। এছাড়াও নৌকাডুবির করা মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে নৌপুলিশ। মঙ্গলবার দুপুরে এসব তথ্য জানিয়েছেন সদরঘাট নৌ থানার ওসি রেজাউল করিম। অপরদিকে শীতলক্ষ্যায় কার্গোর ধাক্কায় বাল্কহেড ডুবে যাওয়ার ঘটনায় নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে।

বুড়িগঙ্গায় ৪ জুলাই দুপুরে ৬ যাত্রী নিয়ে একটি খেয়া নৌকা আগানগর ঘাট থেকে বাদামতলী ঘাটে যাওয়ার সময় মিরাজ-৬ লঞ্চের ধাক্কায় ডুবে যায়। এ সময় ৫ যাত্রী তীরে উঠতে সক্ষম হলেও ইসমাইল হোসেন নিখোঁজ হন। পরদিন নিখোঁজ ইসমাইলের মামা মন্নাফ মিয়া মিরাজ-৬ লঞ্চের চালক, মাস্টারসহ কয়েকজনকে আসামি করে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা করেন।

সদরঘাট নৌ থানার ওসি রেজাউল করিম জানান, মামলাটি নৌপুলিশের হাতে ন্যস্ত হওয়ার পর আসামিদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। সোমবার শরীয়তপুর জেলার সুরেশ্বর থেকে মিরাজ-৬ লঞ্চের চালক মাহমুদুল হোসেন, মাস্টার বাবুল হোসেন ও সুকানী ইসমাইল মিয়াকে গ্রেফতার করা হয়। আদালতের মাধ্যমে তাদের ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

শীতলক্ষ্যায় বাল্কহেড ডুবে শ্রমিকের মৃত্যু : নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর খেয়া বন্দর ঘাট এলাকায় সিটি-৫৪ নামের একটি কার্গো জাহাজের ধাক্কায় ‘আল-কুদ্দুস’ নামে একটি বালুবাহী বাল্কহেড ডুবে গেছে। এ ঘটনায় বাদল মাস্টার নামে বাল্কহেডের একজন শ্রমিক নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুর আড়াইটায় এ দুর্ঘটনা ঘটে। নারায়ণগঞ্জ নৌ থানার ওসি আবদুল হাকিম আজাদ জানান, নিখোঁজ বাদল মাস্টারকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন। ডুবে যাওয়া বাল্কহেড উদ্ধারে চেষ্টা চলছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত