ক্যাডেটে ভর্তির নামে প্রতারণা

গাজীপুরে যুবক গ্রেফতার

  গাজীপুর প্রতিনিধি ০৮ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাজীপুরে সেনাবাহিনীর ডিজিএফআই’র মেজর পরিচয়দানকারী এক ব্যক্তিকে সোমবার গ্রেফতার করেছে পুলিশ। তার নাম আপন চৌধুরী। সে সাভার থানার হেমায়েতপুর যাদুরচর গ্রামের মজিবুর রহমানের ছেলে।

জিএমপি’র কোনাবাড়ী থানার ওসি এমদাদ হোসেন জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী হরিণাচালা এলাকার জুয়েলের বাসায় বেশ কিছুদিন ধরে ভাড়া থাকে আপন চৌধুরী। সে নিজেকে সেনাবাহিনীর গোয়েন্দা বিভাগ ডিজিএফআই’র হেডকোয়ার্টারের মেজর মাসুম হিসেবে মিথ্যা পরিচয় দিয়ে এলাকার লোকজনকে বিভিন্ন সময় ভয়ভীতি দেখিয়ে প্রতারণা কার্যক্রম চালিয়ে আসছিল। ২৯ জুন সে স্থানীয় এক ব্যক্তির মেয়েকে ক্যাডেট কলেজে ভর্তির সুযোগ পাইয়ে দেয়ার কথা বলে প্রতারণার মাধ্যমে এক লাখ টাকা হাতিয়ে নেয়। কিন্তু ভর্তি করতে না পেরে নানা টালবাহানা করতে থাকে। এ ব্যাপারে ওই শিক্ষার্থীর বাবা মোসলেহ উদ্দিন কোনাবাড়ী থানায় একটি প্রতারণা মামলা করেন। সোমবার পুলিশ হরিণাচালা এলাকা থেকে ভুয়া মেজর আপন চৌধুরীকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা ও একটি পাসপোর্ট জব্দ করা হয়েছে। জিএমপি’র কোনাবাড়ী জোনের সহকারী কমিশনার থোয়াই অংপ্রু মারমা এ ব্যাপারে জানান, গ্রেফতার ব্যক্তি বিভিন্ন মিথ্যা পরিচয় দিয়ে এলাকায় নানা প্রতারণা করে আসছিল।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত