বিএমএ সভাপতি ডা. মহিউদ্দিনের করোনা জয়

রানা দাশগুপ্ত ও তার স্ত্রী করোনামুক্ত

  যুগান্তর রিপোর্ট ০৮ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) সভাপতি ও আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের অন্যতম সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন করোনাভাইরাস জয় করেছেন। রাজধানীর একটি হাসপাতালে তিনি ১৮ দিন চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার তার করোনা নমুনা পরীক্ষায় নেগেটিভ এসেছে। বিএমএ’র দফতর সম্পাদক ডা. মো. শেখ শহীদ উল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রানা দাশগুপ্ত করোনামুক্ত হয়েছেন। মঙ্গলবার সাংবাদিকদের তিনি বলেন, তিনি ও তার স্ত্রী রীতা দাশগুপ্ত ২ জুলাই ঢাকার গুলশানের শিকদার উইমেন্স মেডিকেল কলেজ থেকে চট্টগ্রামের বাড়িতে ফিরেছেন।

জানা গেছে, জ্বর, গলাব্যথা নিয়ে ১৫ জুন চট্টগ্রামের জিইসি মোড়ের মেডিকেল সেন্টারে ভর্তি হয়েছিলেন রানা দাশগুপ্ত ও তার স্ত্রী। নমুনা পরীক্ষায় দু’জনেরই করোনা পজিটিভ আসে। এরপর প্রধানমন্ত্রীর নির্দেশে তাদের ঢাকার গুলশানের ওই হাসপাতালে ভর্তি করা হয়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত