স্মরণসভায় বক্তারা

বঙ্গবন্ধু ও শেখ হাসিনা প্রশ্নে আপস করেননি হাবিবুর রহমান মোল্লা

  দনিয়া প্রতিনিধি ১১ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য আওয়ামী লীগের বর্ষীয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মোল্লা ছিলেন মাটি ও মানুষের নেতা। তার মধ্যে ছিল না হিংসা-বিদ্বেষ। সব শ্রেণিপেশার মানুষকে তিনি মূল্যায়ন করতেন। রাজনীতি করতে গিয়ে তিনি বিএনপি-জামায়াত ও সামরিক সরকারের রোষানলে পড়ে কারাভোগ করেছেন। কিন্তু জাতির পিতা বঙ্গবন্ধু এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা-প্রশ্নে কখনও আপস করেননি। তিনি কৃষক-শ্রমিক ও মেহনতি মানুষের ঘরে ঘরে গিয়ে নৌকার কর্মী-সমর্থক তৈরি করেছেন। ফলে ঢাকা-৫ আসনে আজ ঘরে ঘরে আওয়ামী লীগের কর্মী ও সমর্থক রয়েছে। জাতীয় শ্রমিক লীগ যাত্রাবাড়ী থানার আয়োজনে শুক্রবার যাত্রাবাড়ী নূর কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে প্রয়াত এমপি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মোল্লার রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও স্মরণসভায় বক্তারা এ কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রয়াত এমপির বড় ছেলে ঢাকা-৫ আসনের উপনির্বাচনে মনোনয়নপ্রত্যাশী ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল। জাতীয় শ্রমিক লীগ যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত সভাপতি এমএ রবের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাজাহান বেপারির পরিচালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন বৃহত্তর ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি মো. আকবর আলী, বিশেষ অতিথি ছিলেন দনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু বকর ছিদ্দিক বাকের, ৪৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি কেএম ফজলুল হক, বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি কৌশিক আহমেদ জসিম, ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় শ্রমিক লীগের সহ-সাংগঠনিক সম্পাদক ও যাত্রাবাড়ী থানা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক বাচ্চু খন্দকার, আবুল হোসেন, গোলাম মাওলা প্রমুখ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত