অমিতাভ বচ্চন ও অভিষেক করোনায় আক্রান্ত

রেখার বাংলো লকডাউন

  যুগান্তর ডেস্ক ১২ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বলিউডের শাহেন শাহ অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিনেতা অভিষেক বচ্চন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে শনিবার বিষয়টি নিশ্চিত করেন জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চন।

এদিকে বলিউড অভিনেত্রী রেখার বাংলোর নিরাপত্তারক্ষী করোনা পজিটিভ হওয়ায় তার বাংলো লকডাউন করা হয়েছে।

টুইট বার্তায় অমিতাভ লিখেছেন, আমি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছি। পরিবারের সবাইকে করোনা পরীক্ষা করাতে হবে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। সে অনুসারে সবাই করোনাভাইরাস পরীক্ষা করেছে। তবে এখনও তাদের সবার ফল আসেনি।

ভারতীয় গণমাধ্যমে জানা যায়, শনিবার রাতে মুম্বাইয়ের ভিলে পার্লের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় ৭৭ বছর বয়সী অমিতাভ বচ্চনকে। জুহুতে অমিতাভের বাড়ি থেকে সবচেয়ে কাছেই এই নানাবতী হাসপাতাল। তাই কোনো রিস্ক নিতে চাননি পরিবারের সদস্যরা। করোনা আক্রান্ত জানার পরই পরই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অমিতাভ ও অভিষেক বচ্চনের দ্রুত সুস্থতা কামনা করেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধণ এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীস।

এ নিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। টুইটে তিনি লিখেছেন, অমিতাভ বচ্চনের করোনা আক্রান্ত হওয়ার খবরে তিনি দুঃখিত। তার দ্রুত আরোগ্য কামনা করেন তিনি।

লকডাউন চলাকালে পুরো সময়ই নিজ বাড়িতে ছিলেন অমিতাভ। ঘরে বসেই একটি ভিডিও শুটে কাজ করেছিলেন তিনি।

ইতোমধ্যে অমিতাভের জনপ্রিয় টিভি শো ‘কউন বনেগা ক্রোড়পতি’ অডিশন শুরু হয়ে গেছে। সম্প্রতি তিনি শোয়ের প্রচারসহ কয়েকটি প্রোজেক্টের জন্য শুটিং করেন।

সেই সময় প্রোডাকশন বিভাগের কয়েকজন তার বাড়িতে আসেন। তাদের থেকেই তিনি সংক্রমিত হয়ে থাকতে পারেন বলে মনে করা হচ্ছে।

রেখার বাংলো লকডাউন : বলিউড তারকা রেখার বাড়িতে পৌঁছে গেছে কোভিড-১৯। মুম্বাইয়ে তার বাংলোর নিরাপত্তারক্ষীর করোনা পজিটিভ।

তাই সিটি কর্পোরেশনের কর্মী এসে লালচিহ্ন এঁকে ‘সিলড’ করে গেছেন রেখার বাংলো। অর্থাৎ আনুষ্ঠানিক সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত এই বাসা থেকে কেউ বের হতে পারবেন না, এ বাসায় কেউ ঢুকতেও পারবেন না। তার বাড়ি এখন লকডাউনের আওতায়।

তবে রেখার পক্ষ থেকে এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। এর আগে করণ জোহর, জাহ্নবী কাপুর ও আমির খানদের বাড়ির সহকারীদেরও করোনা হয়েছিল।

এদিকে বাঙালি অভিনয়শিল্পী রঞ্জিত মল্লিক, তার মেয়ে কোয়েল মল্লিকসহ পরিবারের সদস্যদের করোনা ধরা পড়েছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত