১১ হাজার ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক ২

  যুগান্তর রিপোর্ট ১২ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজধানীর শ্যামলীতে সিএনজি তল্লাশি করে ১১ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। এ সময় একজন পালিয়ে যায়। শনিবার সন্ধ্যায় র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার মেজর এইচএম পারভেজ আরেফিন যুগান্তরকে এ তথ্য জানান। আটককৃতরা হল মো. হৃদয় হোসেন ও মো. আনাস। আর পালিয়ে যাওয়া ব্যক্তির নাম মো. হেলাল উদ্দিন। মেজর এইচএম পারভেজ আরেফিন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, ইয়াবার একটি বড় চালান কুমিল্লা হতে ঢাকার হেমায়েতপুরে আসছে। এ তথ্যের ভিত্তিতে শুক্রবার রাত দেড়টায় রাজধানীর শ্যামলী স্কয়ারে একটি চেকপোস্ট বসানো হয়। এ সময় হঠাৎ তিনজন লোক দ্রুত সিএনজি থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এরপর আমরা দুইজনকে ধরতে সক্ষম হই। একজন পালিয়ে যায়। তাদের কাছ থেকে দুটি ব্যাগে ১১ হাজার ইয়াবা জব্দ করা হয়। এর আনুমানিক বাজারমূল্য ৩৫ লাখ টাকা।

আসামিদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, দীর্ঘদিন তারা এবং পলাতক মো. হেলাল উদ্দিন মাদকদ্রব্য বেচাকেনার সঙ্গে জড়িত। আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত