বন্দরে দুই মাদক ব্যবসায়ীকে ছিনিয়ে নেয়ার চেষ্টা

  বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ১৪ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বন্দরে মাদকসহ দু’জনকে গ্রেফতার করে নিয়ে যাওয়ার সময় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ সময় আটককৃতদের ছিনিয়ে নেয়ার চেষ্টা করা হয়। হামলায় সারোয়ার নামে ডিবির এক কনস্টেবল আহত হয়েছেন। রোববার রাত ৯টার দিকে নাসিক ২১নং ওয়ার্ড সোনাকান্দা কিল্লা জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি এসএম আলমগীর জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই শফিকের নেতৃত্বে বন্দরে অভিযান চালায় ডিবির একটি দল। সোনাকান্দা এলাকা থেকে ফেনসিডিলসহ বুইট্টা আবুল ও মাকসুদ নামে দু’জনকে আটক করা হয়। তাদের নিয়ে আরও অভিযানে গেলে অতর্কিত হামলা চালায় মাদক ব্যবসায়ী মহসিনের নেতৃত্বে একদল দুর্বৃত্ত। এদিকে এ ঘটনায় ভিন্নমত পোষণ করে স্থানীয় চা দোকানি মো. খোকন, সাদেক খান ও আজা মিয়া জানান, এশার নামাজের পরে হঠাৎ করে একটি কালো মাইক্রোবাস থেকে ৭-৮ জন লোক নেমে দৌড়ে এসে লোকজনদের লাঠিপেটা করে। কোনো কিছু না বলে দোকানের ভেতর ঢুকে তছনছ করে এবং দোকানের শাটার লাথি মেরে বন্ধ করে দেয়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত