সোনারগাঁয়ে যুবলীগ নেতাকে হত্যাচেষ্টা

প্রতিবাদে এলাকাবাসীর বিক্ষোভ

  যুগান্তর রিপোর্ট, সোনারগাঁ ১৪ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী শান্তিরবাজার এলাকায় ডাকাত সর্দার হাবিবুর রহমান হাবু ও তার ছেলে আশিকসহ একটি সন্ত্রাসী বাহিনী যুবলীগ নেতা ও ব্যবসায়ী আমিনুল ইসলামকে কুপিয়ে হত্যার চেষ্টার প্রতিবাদে সোমবার বিক্ষোভ মিছিল বের করেছেন এলাকার শতশত মানুষ। এ সময় বিক্ষুব্ধ জনতা শান্তিরবাজার-গোয়ালপাড়া রাস্তা ২ ঘণ্টাব্যাপী অবরোধ করে রাখে। বিক্ষুব্ধ জনতা এ সময় হাবু ডাকাত ও তার বাহিনীর সদস্যদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এ ঘটনায় আমিনুল ইসলামের বড় ভাই জসিম উদ্দিন বাদী হয়ে হাবু ডাকাতকে প্রধান আসামি করে ১৮ জনের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা করেন। আহত যুবলীগ নেতা আমিনুল ইসলাম বর্তমানে রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিওতে) ভর্তি রয়েছেন। তার অবস্থা সংকটাপন্ন বলে জানান আমিনুল ইসলামের বড় ভাই লায়ন মাহবুবুর রহমান বাবুল।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত