এবার বিয়ে করলেন নাজমুল

  স্পোর্টস রিপোর্টার ১৫ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

করোনাভাইরাস সংক্রামণের মধ্যে ক্রিকেটারদের বিয়ের ধুম পড়েছে। কয়েক দিন আগে পারিবারিকভাবে বিয়ে করেছেন ডানহাতি পেসার আবু জায়েদ রাহি। এরপর দ্বিতীয় বিয়ে করলেন মোসাদ্দেক হোসেন। এবার বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন দেশের উদীয়মান ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত। স্ত্রীর নাম সাবরিন সুলতানা রত্না। রাজশাহীতে শনিবার ছোট্ট পারিবারিক আয়োজনে সম্পন্ন হয়েছে আনুষ্ঠানিকতা। তারা দু’জনই রাজশাহীর। বিয়ে নিয়ে নাজমুল জানালেন, দু’পরিবারের উপস্থিতিতে ঘরোয়া পরিবেশে বিয়ে অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পরিসংখ্যানে তৃতীয়বর্ষে পড়ছেন সাবরিনা।

ক্রীড়াবিদরা অর্থ পাবেন এ মাসে

অর্থ মন্ত্রণালয়ের দেয়া তিন কোটি টাকা দেশব্যাপী করোনাভাইরাসে দুস্থ ও অসহায় হয়ে পড়া ক্রীড়াবিদদের হাতে চলতি মাসেই তুলে দেয়া হবে বলে জাতীয় ক্রীড়া পরিষদ সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, ইতোমধ্যে অর্থ বণ্টনের প্রক্রিয়া শেষ হয়েছে। দেশের ৬৪ জেলা থেকে ৪৫ জন করে এবং আট বিভাগ থেকে ১০ জন করে ক্রীড়াবিদ পাবেন এই অর্থ। প্রত্যেককে সাত হাজার টাকা করে দেয়া হবে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত