এরশাদের অবদান ইতিহাসের পাতায় লেখা থাকবে: জিএম কাদের

রূপগঞ্জে এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল

  যুগান্তর রিপোর্ট ১৮ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম (গোলাম মোহাম্মদ) কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন একজন সফল মানুষ।


তিনি উপজেলা সৃষ্টি করে শহরের সেবা গ্রামে পৌঁছে দিয়েছেন। ওষুধ নীতি করে বাংলাদেশের ওষুধ শিল্পের বিকাশ সাধন করার ক্ষেত্রে অতুলনীয় অবদান রেখেছেন; যার সুফল ভোগ করছেন দেশের মানুষ।

শুক্রবার বাদ আসর রূপগঞ্জ উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জিএম কাদের বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ স্বাস্থ্য ও শিক্ষানীতি প্রণয়ন করে দেশের মানুষের স্বাস্থ্যসেবা এবং সবার জন্য শিক্ষাব্যবস্থা নিশ্চিত করার চেষ্টা করেছিলেন।

তিনি অসম্ভব জনপ্রিয় ছিলেন বলেই সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে ১৯৯১ ও ১৯৯৬ সালে জেলে থেকেও পাঁচটি সিটে দুই-দুইবার নির্বাচিত হয়েছিলেন। দেশের গণমানুষের জন্য তার অবদান ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পার্টির মহাসচিব ও জাতীয় সংসদে বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা। রূপগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মীর আনোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয়সহ স্থানীয় জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আলোচনা সভা শেষে পল্লীবন্ধু এরশাদের রুহের মাগফিরাত ও চেয়ারম্যান জিএম কাদেরের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত