ভয় পেলে চুপ থাকুন দালালি করার দরকার নেই : মান্না

  যুগান্তর রিপোর্ট ১৪ এপ্রিল ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাহমুদুর রহমান মান্না

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, যদি মনে হয়, ভয়ের কারণে কথা বলতে পারছেন না, লিখতে পারছেন না, চুপ করে থাকেন, দালালি করার তো দরকার নেই। সাহিত্য ভবিষ্যৎ প্রজন্মের জন্য সাক্ষী হয়ে থাকবে।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে নিজের লেখা দ্বিতীয় উপন্যাস ‘আটকে পড়া শব্দরাজি’ নিয়ে আলোচনা অনুষ্ঠানে মাহমুদুর রহমান মান্না এসব কথা বলেন।

মান্না বলেন, এ বইটাতে আমি বাংলাদেশের ছাত্ররাজনীতির অতীত, বর্তমান ও ভবিষ্যৎ তুলে ধরেছি। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক রাষ্ট্রপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী।

আরো উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক আসিফ নজরুল, কবি আবদুল হাই শিকদার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক গওহার নঈম ওয়ারা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক একেএম শাহনেওয়াজ, অনন্যা প্রকাশনীর প্রকাশক মনিরুল হক প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter