গাজীপুরে ৩৩ ভোট কেন্দ্র বৃদ্ধি

  গাজীপুর প্রতিনিধি ২৩ এপ্রিল ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাজীপুরে ৩৩ ভোট কেন্দ্র বৃদ্ধি
প্রতীকী ছবি

গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচনে ভোটগ্রহণের দিন যতই ঘনিয়ে আসছে, সেই সঙ্গে দ্রুত জমে উঠছে নির্বাচন। গতবারের চেয়ে এবারের নির্বাচনে ৩৩টি ভোট কেন্দ্র বৃদ্ধি করা হয়েছে।

এর ফলে এবার ৪২৫টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এসব কেন্দ্রের মধ্যে কয়েকটিকে সম্পূর্ণ সিসি টিভি ক্যামেরার আওতায় নেয়ার পরিকল্পনা রয়েছে। যা সিগগিরই চূড়ান্ত হতে পারে। এ ছাড়াও কয়েকটি ভোট কেন্দ্রে পরীক্ষামূলক ইভিএম মেশিন স্থাপন করার পরিকল্পনা রয়েছে। তবে তা এখনও চূড়ান্ত হয়নি।

২০১৩ সালে গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচনে ৩৯২টি ভোট কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছিল। জেলা নির্বাচন কর্মকর্তা মো. তারিফুজ্জামান জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭টি ওয়ার্ডে ২০১৩ সালের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ১০ লাখ ২৬ হাজার ৯৩৮ জন।

ভোট কেন্দ্র সংখ্যা ছিল ৩৯২টি। ২০১৮ সালে এসে এ সিটির মোট ভোটার সংখ্যা দাঁড়িয়েছে ১১ লাখ ৩৭ হাজার ৭৩৬ জন। এবারের নির্বাচনে ভোট কেন্দ্রের সংখ্যা ৩৩টি বৃদ্ধি পেয়ে দাঁড়িয়েছে ৪২৫টি।

ঘটনাপ্রবাহ : গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter