হাসানের প্রচারে কেন্দ্রীয় নেতারা, ভোটারের দ্বারে দ্বারে জাহাঙ্গীর

  গাজীপুর প্রতিনিধি ২৮ এপ্রিল ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হাসানের প্রচারে কেন্দ্রীয় নেতারা, ভোটারের দ্বারে দ্বারে জাহাঙ্গীর
গাজীপুর সিটি নির্বাচনে শনিবার (বাঁ থেকে) বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার ও আওয়ামী লীগের প্রার্থী জাহাঙ্গীর আলমের গণসংযোগ

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার এবং আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম শুক্রবার দিনভর জনসংযোগ করেছেন।

তারা নগরীর এক প্রান্ত থেকে অন্য প্রান্তে কর্মী-সমর্থকদের নিয়ে চষে বেড়িয়েছেন। ভোটারদের দ্বারে দ্বারে তারা নিজেদের পক্ষে ভোট প্রার্থনা করেন।

শুক্রবার হাসানের পক্ষে বিএনপির কেন্দ্রীয় নেতারা নির্বাচনী প্রচারণায় অংশ নেন। তবে এদিন জাহাঙ্গীরের সঙ্গে ছিলেন জেলা পর্যায়ের নেতারা।

বোর্ডবাজার কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ আদায় করার পর জাহাঙ্গীর সিটি কর্পোরেশনের ৩৫, ৩৬ ও ৩৭ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন।

এ সময় তিনি ভোটারদের কাছে দোয়া, সহযোগিতা ও ভোট প্রার্থনা করেন। নামাজের আগে মুসল্লিদের উদ্দেশে তিনি বলেন, আধুনিক ও উন্নত গাজীপুর গড়ে তোলার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে আমাকে আপনাদের মাঝে পাঠিয়েছেন।

আপনার মূল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুন। আমি আপনাদের সেবক হিসেবে কাজ করব। আমি আপনাদেরই সন্তান। আপনাদের পাশে ছিলাম, ভবিষ্যতেও আপনাদের সব কিছুতে আমাকে পাশে পাবেন।

বিকাল ৪টার দিকে সিটি কর্পোরেশনের ৩৭ নম্বর ওয়ার্ডের তারগাছ এলাকায় পথসভার মাধ্যমে তিনি গণসংযোগ কর্মসূচি শুরু করেন। পরে চান্দ্রা মাদ্রাসা ময়দান, আবদুল হাই চেয়ারম্যানের বাড়ির আঙ্গিনা, বঙ্গবন্ধু কলেজ মাঠ, জামান মার্কেট, আশ্রাব আলীর বাড়ির আঙ্গিনা, কলমেশ্বরে দুলাল মার্কেট, কাথুরা, কামারজুরী, পলাশোনা এলাকায় জাহাঙ্গীর পথসভা ও গণসংযোগ করেন। আশপাশের মার্কেট, বাসাবাড়িতে গিয়ে তিনি নৌকার লিফলেট বিলি করে ভোট চান।

গণসংযোগে জাহাঙ্গীরের সঙ্গে মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মহিউদ্দিন মহি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. শহীদুল্লাহ, মহানগর আওয়ামী লীগ সদস্য আকরাম হোসেন সরকার, ৩৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. জালাল উদ্দিন সরকারসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে, গাছা এলাকার বাদশা মিয়া স্কুল, আপন বাজার, হিন্দুবাড়ির মোড়, ডেগের চালা, বটতলা, মৈরানসহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভায় অংশ নেন হাসান সরকার।

এর আগে সকালে নিজ বাসভবনে স্থানীয় ও কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নির্বাচনের প্রস্তুতি বিষয়ক সভায় তিনি মিলিত হন। সভায় ড্যাব মহাসচিব অধ্যাপক ডা. এজেডএম জাহিদ, অধ্যাপক ডা. মোস্তাক রহিম স্বপন, ডা. রফিকুল ইসলাম বাচ্চু, ডা. এবিএম মুসা, ডা. এমএ কামাল, ডা. মো. আবুল কালাম, ডা. মো. শফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

শুক্রবার বিএনপির প্রার্থী হাসানের পক্ষে গণসংযোগে অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এবিএম আলতাফ হোসেন চৌধুরী, সাবেক মন্ত্রী নিতাই রায় চৌধুরী, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, জাপা (জাফর) মহাসচিব মোস্তফা জামান হায়দার, প্রেসিডিয়াম সদস্য, সাবেক এমপি আনোয়ারা বেগম, আহসান হাবিব লিংকন, বিএনপির উপ-জাতীয় বিষয়ক সহ-সম্পাদক কর্নেল (অব.) মানস দেওয়ান, কেন্দ্রীয় নেতা কর্নেল (অব.) সৈয়দ আনোয়ার হোসেন, মেজর (অব.) মিজানুর রহমান, জাগপার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক প্রিন্সিপাল হুমায়ূন কবিরসহ ২০ দলীয় জোট নেতারা।

বিএনপির কর্মশালা : ভোট কেন্দ্রের সমন্বয়কারীদের নিয়ে বিএনপি গাজীপুর জেলা শহরের দক্ষিণ ছায়াবীথিতে এক কর্মশালার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন বিএনপি গাজীপুর জেলা বিএনপির সভাপতি একেএম ফজলুল হক মিলন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ লেবার পার্টির সভাপতি ডা. মোস্তাফিজুর রহমান ইরান।

এছাড়া, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শিল্পপতি মো. সোহরাব উদ্দিন, সাবেক পৌর বিএনপির সভাপতি মীর হালিমুজ্জামান ননী, জেলা যুগ্ম সম্পাদক শাখাওয়াত হোসেন সবুজ, জেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি আব্দুস সামাদ মোল্লা, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক সুরুজ আহামেদ, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মেহেদী হাসান এলিস, সাবেক ছাত্রদল নেতা আবদুস সালাম, ভিপি আশরাফ হোসেন টুলু, ভিপি জয়নাল আবেদীন তালুকদার, মুক্তিযোদ্ধা এসকে জবি উল্লাহ, কৃষক দল মহানগর সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, জাতীয় গণতান্ত্রিক পার্টির মহানগর সভাপতি প্রিন্সিপাল হুমায়ুন কবির, লেবার পার্টি মহানগরের সভাপতি আহসান হাবিব ইমরুজ প্রমুখ উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter