ছুটিতেও ব্যস্ত মেয়র প্রার্থীরা

  রায়হানুল ইসলাম আকন্দ, শ্রীপুর ০৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছুটিতেও ব্যস্ত মেয়র প্রার্থীরা

১৫ মে অনুষ্ঠিত হবে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন। যতই দিন ঘনিয়ে আসছে, ততই বাড়ছে প্রার্থী ও কর্মী সমর্থকদের ব্যস্ততা এবং নির্বাচনী উত্তাপ। মঙ্গলবার মহান মে দিবস উপলক্ষে সরকারি ছুটির দিনেও ব্যস্ত সময় কাটিয়েছেন প্রার্থীরা।

এদিনটিতেও কর্মী ও সমর্থকদের নিয়ে তারা ভোটারদের দ্বারে ছুটে গেছেন। তারা ভোটারদের কাছে ভোট ও সমর্থন চেয়ে এদিনটি ব্যস্ত সময় কাটিয়েছেন।

এদিকে, গাজীপুরকে ক্লিন এবং গ্রিন সিটি হিসেবে গড়ে তোলার প্রত্যয়ে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম (নৌকা প্রতীক) মঙ্গলবার সকালে মহানগরের ১৭ নম্বর ওয়ার্ডের মোগরখাল এলাকা থেকে গণসংযোগ শুরু করেন।

পরে তিনি যোগীতলা নতুন বাজার, চান্দনা মধ্যপাড়া, সাধু কাঁচাবাজার, নলজানী, দক্ষিণ তেলিপাড়া, বাড়িয়ালী, টেকনগরপাড়া, তেলিপাড়া আশরাফিয়া মাদ্রাসার সামনে, বারবৈকা, দিঘিরচালা ও চান্দনা চৌরাস্তাসহ ১৩, ১৪, ১৫, ১৬, ১৭ এবং ১৮ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন।

এ সময় তিনি বিভিন্ন এলাকায় বেশ কয়েকটি পথসভায় বক্তব্য রাখেন। এ সময় তার সঙ্গে গাজীপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা আয়নাল হোসেন, যুগ্ম সম্পাদক এস এম মোকসেদ আলম, সমাজকল্যাণ সম্পাদক রফিকুল ইসলাম, পোশাক শ্রমিক ট্রেড ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা আসাদুল্লাহ বাদল, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি আবুল কাশেম, শ্রমিক লীগের সাবেক সভাপতি কবির আহমেদ মণ্ডল, শ্রমিক নেতা হাশেমসহ নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ প্রার্থীর গণসংযোগকালে বিপুলসংখ্যক কর্মী সমর্থক উপস্থিত ছিলেন। গণসংযোগকালে জাহাঙ্গীর আলম স্থানীয় ভোটারদের কাছে ভোট ও সমর্থন প্রার্থনা করে বলেন, আমি গাজীপুরকে ক্লিন এবং গ্রিন সিটি হিসেবে গড়ে তুলতে চাই।

এ জন্য আমি ভোটারদের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করছি। সেই লক্ষ্যে আগামী ১৫ মে মেয়র পদে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য ভোটারদের তিনি আহ্বান জানান।

অপর দিকে, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার (ধানের শীষ প্রতীক) মঙ্গলবার মহানগরের কাশিমপুর এলাকার সুরাবাড়ি রাইচমিল, সারদাগঞ্জ মনি ফ্যাশন, লতিফপুর প্রাইমারি স্কুল, হালিম মার্কেট, ফরচুন প্লাজা, জিরানি বাজার, বারেন্ডা মোল্যা ব্রিকস্ ফিল্ড, সাকের লেন পাড়া এলাকায় নির্বাচনী প্রচার কাজ চালান।

তার সঙ্গে ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও কৃষক দল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সামসুজ্জামান দুদু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার, গাজীপুর জেলা বিএনপির সভাপতি ও নির্বাচন সমন্বয় কমিটির আহ্বায়ক একেএম ফজলুল হক মিলন, বিএনপি কেন্দ্রীয় কমিটির শিশুবিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য কাজী সাইয়্যেদুল আলম বাবুল, বাংলাদেশ নেজামী ইসলাম পার্টির কেন্দ্রীয় সভাপতি মাওলানা আক্কাছ আলী, ইউনিয়ন বিএনপির সভাপতি শওকত হোসেন সরকার, বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের গাজীপুর জেলার সভাপতি অধ্যাপক নজরুল ইসলাম প্রমুখ।

এ ছাড়াও বিএনপি প্রার্থীর সমর্থনে বিএনপির ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের কেন্দ্রীয় মহাসচিব অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন পূবাইল মীরের বাজার এলাকায় প্রচার কাজ করেন।

এ সময় সঙ্গে ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু, নির্বাহী সদস্য আবদুল হামিদ খান। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের হাজীবাগ, আদাবৈ, তরতপাড়া, ভোড়া এলাকায় প্রচার কাজ চালান।

তার সঙ্গে ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার খালেদ মাহবুব শ্যামল, শাহ শহীদ সারোয়ার, আমিনুল ইসলাম মহসীন, যুবদল নেতা আনোয়ার হোসেন লাল্টু প্রমুখ।

গাজীপুর সিটি কর্পোরেশনে এবারের নির্বাচনের অন্য প্রার্থীরাও এদিন গণসংযোগ, উঠোন বৈঠক ও পথসভার মাধ্যমে ব্যস্ত দিন কাটিয়েছেন।

ঘটনাপ্রবাহ : গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter