আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর আলমের প্রচারণা

  গাজীপুর প্রতিনিধি ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম তার সমর্থক নেতাকর্মীদের নিয়ে বৃহস্পতিবার দিনভর প্রচার-প্রচারণা চালান। বিকালে টঙ্গীর ৫৬ নম্বর ওয়ার্ডের মধুমিতা এলাকায় প্রচারণা চালান। এছাড়া তিনি নগরীর একই এলাকার ৪৫ ও ৫৭ নম্বর ওয়ার্ডে প্রচারণা করেছেন। মধুমিতা রেল গেট, বউবাজার, জামাইবাজার, বিসিক, মিরাশপাড়া, নদীবন্দর, সালামের আটার কল, টঙ্গী রেলস্টেশন, নতুনবাজার, গাজীবাড়ি ও টঙ্গীবাজার এলাকায় গণসংযোগ করেন তিনি। এর আগে সকালে ৩৪ নম্বর ওয়ার্ডের ছয়দানা সড়কে প্রচারণা করেন। বেলা সাড়ে ১১টায় ডিসি অফিসের ভাওয়াল সম্মেললন কক্ষে নির্বাচন কমিশনের সঙ্গে আইনশৃঙ্খলা নিয়ে মতবিনিময় করেন।

এ সময় জাহাঙ্গীর আলম বলেন, বহিরাগত সন্ত্রাসী, হত্যা মামলার আসামি এবং দুর্বৃত্তদের এনে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করার পাঁয়তারা করছে বিএনপি। এটি স্থানীয় সরকার নির্বাচন তাই স্থানীয় জনসাধারণকে সম্পৃক্ত করে উৎসবমুখরভাবে সম্পন্ন করাই আমাদের প্রত্যাশা। আমি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে সব রকম সহযোগিতা করব। প্রতিপক্ষ সব প্রার্থীকে অনুরোধ করছি আসুন আমরা একসঙ্গে একমঞ্চে প্রচারণা চালাই।

একই দিন টঙ্গীর পূর্ব আরিচপুর জামাইবাজার এলাকায় এক পথসভায় গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান বলেন, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীর সঙ্গে সঙ্গে স্বাধীনতার পক্ষ শক্তি সুশীল সমাজের অধিকাংশ সংগঠন নৌকার পতাকাতলে ঐক্যবদ্ধ। আগামী ১৫ মে নৌকা মার্কা ঐতিহাসিক বিজয় অর্জন করবে। এ সময় মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহমেদ, টঙ্গী থানা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুল হক, সাধারণ সম্পাদক মো. রজব আলী, কাউন্সিলর মো. আবুল হোসেন, ন্যাশনাল টিউবস সিবিএ সভাপতি আবুল হোসেন আমু, সম্পাদক আবদুল মান্নান মণ্ডল, তাঁতী লীগ সভাপতি মো. শাহ আলম প্রমুখ নেতারা উপস্থিত ছিলেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.