নানকের বক্তব্যের জবাব দিলেন বিএনপি নেতারা

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনে দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নিশ্চিত ভরাডুবির আভাস পেয়ে ভোটে জিততে সারা দেশ থেকে বিএনপি গাজীপুরে সন্ত্রাসীদের জড়ো করছে। আমরা সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের স্বার্থে অবিলম্বে এই সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।’ ওই বক্তব্যের পর প্রতিক্রিয়া জানাতে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন গাজীপুর মহানগরে নির্বাচনী গণসংযোগে থাকা বিএনপির একাধিক কেন্দ্রীয় ও স্থানীয় নেতা।

বিএনপির সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন বলেন, তাদের বক্তব্যের পর দেশের ১৬ কোটি মানুষ হেসেছে। ভোটের হিসাবে তারা কোনোভাবেই আমাদের কাছাকাছি আসতে পারেনি। আমরা যাতে নির্বাচন থেকে সরে দাঁড়াই, সেজন্য তারা ষড়যন্ত্র, আক্রান্ত বা আক্রমণাত্মক কথা বলছে। বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু বলেন, বাইরে থেকে সচেতন কর্মীদের নির্বাচনী এলাকায় প্রচারণায় বাধা নেই। তারা এ কথা বলার কারণ হচ্ছে সেখানে গ্রেফতার চালানোর একটা উদ্দেশ্য রয়েছে। যারা রাজনৈতিক মামলার আসামি তারা দাগী আসামি নয়। গাজীপুর জেলা বিএনপির শিল্পবিষয়ক সম্পাদক এসএম আবুল কালাম আজাদ আওয়ামী লীগের বক্তব্যের ব্যাপারে বলেন, এ অভিযোগ শতভাগ ভিত্তিহীন। এ কথার কোনো ভিত্তি নেই। বিএনপির প্রার্থী ও ধানের শীষ প্রতীকের সঙ্গে যারা আছে তারা বিএনপির প্রকৃত নেতা এবং কর্মী।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.