শ্রীনগরে আ’লীগের সভায় মারামারি : আহত ৫

  শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শ্রীনগরে আওয়ামী লীগের সভায় হাইব্রিডদের প্রতিরোধের ঘোষণা নিয়ে মারামারিতে তিন ইউপি সদস্যসহ ৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে উপজেলার ষোলঘর ইউনিয়ন পরিষদের সদস্য আকবর হাওলাদার বাদী হয়ে শ্রীনগর থানায় মামলা দায়ের করেছেন। এর আগে বুধবার সন্ধ্যায় ষোলঘর ইউনিয়ন পরিষদের সভাকক্ষে এ মারামারির ঘটনা ঘটে।

নেতাকর্মীরা জানান, ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আজিজুল ইসলামের সভাপত্বিতে ওই দিন ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে পরামর্শ সভা আহ্বান করা হয়। সভায় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি গঠন নিয়ে আলোচনা শুরু হলে ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ইদ্রিস মিয়া, বর্তমান সাধারণ সম্পাদক শাহজালাল, জেলা যুবলীগের সহসভাপতি স্বপন রায়, উপজেলা যুবলীগের সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মনিরুল ইসলাম উজ্জ্বল, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুল ইসলাম শ্যামলসহ অনেকেই দলের দুঃসময়ে অবদানের কথা উল্লেখ করে পূর্বের কমিটির সভাপতি আ. রাজ্জাক ও সাধারণ সম্পাদক আকবর হাওলাদারের কমিটি পুনর্বহালের দাবি জানান। এ সময় চেয়ারম্যান আজিজুল ইসলাম সমর্থিত অপরপক্ষ ইউপি সদস্য সুলতান মেম্বারকে সভাপতি করার প্রস্তাব করেন। এ সময় সুলতান মেম্বার আওয়ামী লীগের রাজনৈতিক আদর্শে নতুন হওয়ায় আপত্তি উঠে। এ নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক অনিল আহমেদ জয় ও স্বেচ্ছাসেবক লীগ নেতা আলামিন চড়াও হলে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে একপক্ষে ইউপি সদস্য সুলতান, মোহাম্মদ আলী ও আকবর হাওলাদার ও অপরপক্ষের অনিল আহমেদ জয় ও আলামিন আহত হন। ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মারামারির ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.