রমজান উপলক্ষে টিসিবির পণ্য বিক্রি রোববার শুরু

  যুগান্তর রিপোর্ট ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পবিত্র রমজান উপলক্ষে রোববার থেকে স্বল্পমূল্যে পণ্য বিক্রি করবে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। ঢাকাসহ সারা দেশে ১৮৪টি ট্রাকের মাধ্যমে এ কার্যক্রম চালানো হবে। আর এ কর্মসূচির আওতায় দেশজুড়ে পুরো রমজানে ভোজ্য তেল, চিনি, ডাল, ছোলা ও খেজুর বিক্রি করা হবে। সপ্তাহে সরকারি ছুটির দিন শুক্র ও শনিবার এ বিক্রি কার্যক্রম বন্ধ থাকবে। বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, এ কার্যক্রমের আওতায় ঢাকায় ৩২টি স্থানসহ চট্টগ্রামে ১০টি, অন্যান্য বিভাগীয় শহরে ৫টি ও জেলা সদরে ২টি স্থানে ভোক্তারা স্বল্পমূল্যে টিসিবির পণ্য কিনতে পারবেন। এছাড়া একজন ভোক্তা প্রতি কেজি দেশি চিনি কিনতে পারবেন ৫৫ টাকায়। মাঝারি আকারের মসুরের ডাল কিনতে পারবেন ৫৫ টাকায়, সয়াবিন তেল প্রতি লিটার ৮৫ টাকায়, ছোলা প্রতি কেজি ৭০ টাকায়, খেজুর কিনতে পারবেন ১২০ টাকায়। আর একজন ভোক্তা সর্বোচ্চ চিনি কিনতে পারবেন ৪ কেজি, মসুরের ডাল ৪ কেজি, সয়াবিন তেল ৫ লিটার, ছোলা ৫ কেজি ও খেজুর কিনতে পারবেন ১ কেজি করে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সারা দেশে ২ হাজার ৭৮৪ জন ডিলারের মাধ্যমেও পণ্য বিক্রি করা হবে। অন্যদিকে টিসিবির ১০টি নিজস্ব খুচরা বিক্রয় কেন্দ্র থেকে রমজাননির্ভর পণ্য বিক্রি কার্যক্রম চলবে।

রাজধানীতে ভ্রাম্যমাণ টিসিবির পণ্য বিক্রির স্থান : সচিবালয় গেট, প্রেস ক্লাব, কাপ্তান বাজার, ভিক্টোরিয়া পার্ক, সাইন্সল্যাব মোড়, নীলক্ষেত মোড়, শ্যামলী/কল্যাণপুর, ঝিগাতলা মোড়, খামারবাড়ি ফার্মগেট, কলমীলতা বাজার, রজনীগন্ধা সুপার মার্কেট কচুক্ষেত, আগারগাঁও তালতলা ও নির্বাচন কমিশন অফিস, রাজলক্ষ্মী কমপ্লেক্স উত্তরা, মিরপুর-১ মাজার রোড, শান্তিনগর বাজার, মালিবাগ বাজার, বাসাবো বাজার, আইডিয়াল স্কুল বনশ্রী, বাংলাদেশ ব্যাংক চত্বর, মহাখালী কাঁচাবাজার, শেওড়াপাড়া বাজার, দৈনিক বাংলা মোড়, শাহজাহানপুর বাজার, ফকিরাপুল বাজার, মতিঝিল বকচত্বর, খিলগাঁও তালতলা বাজার, রামপুরা বাজার, মিরপুর-১০ গোলচত্বর, আশকোনা হাজী ক্যাম্প উত্তরা, মোহাম্মদপুর টাউনহল কাঁচাবাজার, দিলকুশা ও মাদারটেক নন্দীপাড়া কৃষি ব্যাংকের সামনে।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.