গাজীপুরে ২০ দলীয় জোটের ৩ নেতা আটক

আ’লীগকে খালি মাঠে গোল দিতে দেয়া হবে না : হাসান সরকার

  গাজীপুর প্রতিনিধি ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে আবারও ২০ দলীয় জোট নেতাকর্মীদের পুলিশ ধরপাকড় শুরু করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। জোটের তিন নেতাকে শুক্রবার আটক করা হয়। এর নিন্দা জানিয়েছেন ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার। সিটি নির্বাচনে ধানের শীষ প্রতীকের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী ডা. মাজহারুল আলম জানান, শুক্রবার রাত ৯টায় টঙ্গী চেরাগআলী মার্কেটে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে আটক হন মহানগর জামায়াতের প্রচার সম্পাদক আফজাল হোসাইন। তার দোকানের কর্মচারীদের বরাত দিয়ে ডা. মাজহারুল জানান, ১০-১২ জন সাদা পোশাকধারী পুলিশ আফজাল হোসাইনকে একটি সাদা রঙের প্রাইভেটকারে (ঢাকা মেট্রো- গ- ৩৫-৭৮১৫) উঠিয়ে নিয়ে যায়। এর আগে সন্ধ্যায় গাজীপুর জেলা জিয়া পরিষদের আহ্বায়ক আশরাফ হোসেন টুলু ও জেলা ছাত্রদল নেতা উজ্জ্বলকে জয়দেবপুর থেকে আটক করে পুলিশ। এছাড়া শুক্রবার সকালে পুলিশ বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক সাবেক এমপি আবুল কালাম সিদ্দিকীকে কাশিমপুর এলাকায় ধানের শীষের পক্ষে নির্বাচনী প্রচারণায় বাধা দেয়।

মেয়রপ্রার্থী হাসান উদ্দিন সরকার অবিলম্বে ধরপাকড় বন্ধ করে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করার দাবি জানান। তিনি বলেন, ভয়-ভীতি দেখিয়ে কোনো লাভ হবে না। কোনো অবস্থাতেই আওয়ামী লীগকে খালি মাঠে গোল দেয়ার সুযোগ দেয়া হবে না।

এ ব্যাপারে জয়দেবপুর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, কাউকে আটকের বিষয়টি তার জানা নেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter