ভাটারায় স্কুলছাত্র জিহাদ খুন

বন্ধু নুরুল ইসলাম ২ দিনের রিমান্ডে

প্রকাশ : ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  যুগান্তর রিপোর্ট

রাজধানীর ভাটারায় স্কুলছাত্র আশরাফুল আলম জিহাদ খুনের ঘটনায় গ্রেফতার নুরুল ইসলামকে রিমান্ডে নেয়া হয়েছে। শুক্রবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে ৪ দিনের রিমান্ড চাওয়া হলে বিচারক ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। বৃহস্পতিবার নুরুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। তবে এ ঘটনার প্রধান অভিযুক্ত হৃদয়কে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

হৃদয়ের কাছে জিহাদের বন্ধু রিয়াজের ২৫০ টাকা পাওনা ছিল। পাওনা টাকা দেয়ার কথা বলে ২ মে রাতে রিয়াজকে কুড়িলে ডেকে নেয় হৃদয়। এ সময় রিয়াজের সঙ্গে ঘটনাস্থলে যায় তার বন্ধু জিহাদ ও হাসান। সেখানে বাকবিতণ্ডার একপর্যায়ে হৃদয় ও নুরুল ইসলাম মিলে তিনজনকেই ছুরিকাঘাত করে। এতে মারা যায় জিহাদ। আহত রিয়াজ ও হাসান এখনও চিকিৎসাধীন আছে। মামলার তদন্ত কর্মকর্তা ভাটারা থানার এসআই নজরুল ইসলাম যুগান্তরকে বলেন, এ ঘটনায় জিহাদের বাবা আলমগীর হোসেন মামলা করেছেন। হৃদয় ও নুরুলকে আসামি করা হয়েছে। হত্যায় জড়িত থাকার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে নুরুল। আরও জিজ্ঞাসাবাদের জন্য তাকে রিমান্ডে আনা হয়েছে। হৃদয়কে গ্রেফতারের চেষ্টা চলছে।

হৃদয়ের সহযোগী নুরুল ইসলামও একাদশ শ্রেণীর ছাত্র। তবে সে পড়ালেখায় নিয়মিত নয়। জিহাদ চলতি বছর গুলশানের কালাচাঁদপুর হাই স্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়।